Header Ads

ঢালিউডে কে এগিয়ে আছে- ঢাকার শাকিব নাকি কলকাতার জিৎ?

ঢালিউডে শাকিব ও জিতের লড়াই-এ কে জিতল?


ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে ‘নবাব’, ’বস ২’ ও ‘রাজনীতি’! তার মধ্যে ‘নবাব’ ও ’রাজনীতি’ শাকিব খানের অভিনীত ছবি। ‘বস ২’ জিতের অভিনীত ছবি। ঈদে তিন ছবির মধ্যে ‘নবাব’ ও ‘বস ২’ মধ্যে লড়াই হয়েছে। থিয়েটার দখলে শাকিব খানের ’নবাব’, জিতের ‘বস ২’ এর ছেয়ে অনেক এগিয়ে ছিল। বক্সঅফিস লড়াইয়ে কিন্তু হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে। ’নবাব’ ও ’বস ২’ সমান তালে ব্যবসা করছে সিনমা হলগুলোতে। 

এরি ম্ধ্যে শাকিব খানের ’নবাব’ একটি সিনেমা হলে অগ্রিম চার লক্ষেরও অধিক টাকার টিকেট বিক্রি করে দু’বাংলারই যে কোন ছবির ক্ষেত্রে রেকর্ড করে। প্রযোজকদের মধ্যে শাকিবের গত ঈদের ‘শিকারী’ চেয়েও বেশি ব্যবসা করছে ‘নবাব’। অর্থাৎ ’নবাব’ চলছে নবাবি কায়দায়।

অন্যদিকে জিতের ‘বস ২’ মন জিতে নিয়েছে দু’বাংলায়। কলকাতার দর্শকদের পাশাপাশি বাংলাদেশের দর্শকও ‘বস ২’ কে সাদরে গ্রহণ করেছে। হল মালিকদের ভাস্য মতে ‘বস ২’ তাদের হলেও শো গুলো হাউসফুল যাচ্ছে।

’রাজনীতি’ শাকিব ও অপুর সর্বশেষ ছবি হলেও ব্যবসা খুব একটা খারাপ করছে না। যারা শাকিব-অপু জুটির ভক্ত, তারা ‘রাজনীতি’ পছন্দ করেছে। তবে মাত্র ৪০টি সিনেমা হলে মুক্তি পাওয়ায় তেমন একটা হাসি ফুটাতে পারছে না প্রযোজকদের মধ্যে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.