Header Ads

দুর্গা পূজো ২০১৭, দেব ও অঙ্কুশের গানের লড়াই-এ কে এগিয়ে? (ভিডিও সহ)

কলকাতার দুর্গা পূজা
দেব ও অঙ্কুশের গানের লড়াই!

[টালিউড]

দুর্গা পূজো ২০১৭, দেব ও অঙ্কুশের গানের লড়াই-এ কে এগিয়ে?

টালিউডে দুর্গা পূজার লড়াই শুরু হয়ে গিয়েছে অনেক আগে থেকেই। ইতোমধ্যে ৭টি ছবি দুর্গা পূজা উপলক্ষে টালিউডে মুক্তি পেতে যাচ্ছে। তার মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় আছে ৪টি ছবি। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ, দেব, অঙ্গুক ও যিশু সেনগুপ্ত। তবে ছবির লড়াইয়ে দেবের ‘ককপিট’ এগিয়ে থাকলেও ধুন্ধুমার বাণিজ্যিক ছবি হিসেবে অঙ্কুশ অভিনীত রাজ চক্রবর্তীর পরিচালিত ‘বলো দুগ্গা মাঈ কী’ টালিপাড়ায় আলাদা মাত্রা পেয়েছে।

বর্তমানে টালিউডের বড় নায়ক দেব। বাণিজ্যিক ছবির পাশাপাশি দেব এখন কলকাতার দর্শকদের ভিন্ন মাত্রার ছবিও উপহার দিতে চেষ্টা করছেন। ফলে গেল ঈদে তার মুক্তি পেল ‘চ্যাম্প’। টোটাল বিনোদনে না গিয়ে দর্শকদের একটু ভিন্ন ফ্লেভার দেওয়ার চেষ্টা করা হয়েছে ছবিটিতে। ‘ককপিট’ তেমনি একটি ছবি। ছবিটির টিজার দেখে ইতোমধ্যে দর্শকরা হলিউড-বলিউডের ছবির ইমেজ পেয়ে গেছে। অন্যদিকে কোন ধরণে এক্সপেরিম্যান্টে না গিয়ে অঙ্কুশের ‘বলো দুগ্গা মাঈ কী’ টালিউড দর্শকদের নিটোল বিনোদন দেওয়ার নিমিত্তে নির্মাণ করা হয়েছে। দুর্গা পূজা মানেই নির্মল আনন্দ, তারি আবহে ‘বলো দুগ্গা মাঈ কী’ নির্মিত বলে পরিচালকের অভিমত। যা অভিমতের সত্যতা ইউটিউবে মুক্তি পাওয়া তিনটি গান দেখেই পাওয়া যায়।

ছবির লড়াইয়ে অংশ হিসেবে ‘ককপিট’  ছবির দ্বিতীয় রোমান্টিক গান ‘ভালবাসা যাক’ মুক্তি পেয়েছে। অজিরিৎ সিং-এর কন্ঠে দেব-কোয়েলের রোমান্স দর্শকরা লুফে নিয়েছে। ফলে মুক্তি পাওয়ার সাথে সাথে গানটি দর্শকদের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে। অন্যদিকে ‘বলো দুগ্গা মাঈ কী’ ছবির ‘তোমার দেখা নাই’ শিরোনামের অরিজিৎ এর গাওয়া গানটি ইউটিউবে মুক্তি পেয়েছে। গানটিতে অঙ্কুশকে একজন প্লেবয় রূপে দেখা যাচ্ছে। পার্টি ধাঁচে এ গানটি পূজার মন্ডপগুলোকে মাতিয়ে যাবার সমস্ত উপকরণ সংযোজন করা হয়েছে। ফলে গানটি মক্তির পরপরই দর্শকদের পছন্দের শীর্ষে উঠে এসেছে। 

একই কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালকের নির্মিত দুইটি গান দুইটি ছবির জন্য। কিন্তু আলাদা ধাঁচের গান দুইটি দেব ও অঙ্কুশ ভক্তদের মধ্যে উন্মাদোনা সৃষ্টি করেছে।  ফলে এবারের পূজায় টালিউডে দেবের শক্ত পতিপক্ষ হিসেবে অঙ্কুশ জোড় লড়াই চালিয়ে যাচ্ছে।


আপনার মতে কোন গানটি সেরা?


গান : ভালবাসা যাক

কণ্ঠ : অরিজিৎ সিং
সংগীত : অরিন্দম
ছবি : ককপিট
অভিনয় : দেব ও কোয়েল মল্লিক
পরিচালক : কমলেশ্বর মুখার্জী
দেখুন গানটি :


গান : তোমার দেখা নাই

কণ্ঠ : অরিজিৎ সিং
সংগীত : অরিন্দম
ছবি : বলো দুগ্গা মাঈ কী
অভিনয় : অঙ্কুশ ও নুসরাত জাহান
পরিচালক : রাজ চক্রবর্তী
দেখুন গানটি :




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.