Header Ads

দুর্গা পূজো ২০১৭, টালিউড লড়াইয়ে প্রচারণায় ‘ককপিট’, হল সংখ্যায় ‘বলো দুগ্গা মাঈকী…’ এবং বিশ্বায়নে ‘ইয়েতি অভিযান’!

দুর্গা পূজো ২০১৭, টালিউড লড়াইয়ে প্রচারণায় ‘ককপিট’, হল সংখ্যায় ‘বলো দুগ্গা মাঈকী…’ এবং বিশ্বায়নে ‘ইয়েতি অভিযান’!
দুর্গা পূজা ২০১৭, টালিউড লড়াই!

[টালিউড]


দুর্গা পূজো ২০১৭, টালিউডে ৭টি ছবির বক্সঅসিফ লড়াইয়ে প্রচারণায় এগিয়ে আছে দেবের ‘ককপিট’, হল সংখ্যায় এগিয়ে আছে অঙ্কুশের ‘বলো দুগ্গা মাঈকী…’, এবং বিশ্বায়নে এগিয়ে আছে প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’!


দুর্গা পূজা ২০১৭ উপলক্ষে এবারের টালিউডের ৭টি ছবি মুক্তি পাচ্ছে। আর এ ৭টি ছবি ঘিরে ২৫ কোটি টাকার বক্সঅফিস লড়াই উপভোগ করতে যাচ্ছে কলকাতার সিনেমাপ্রেমীরা। এরি মধ্যে ৭টি ছবি থেকে এগিয়ে থাকা ৩টি ছবি হলে সুপারস্টার দেবের ‘ককপিট’, ড্যান্সস্টার অঙ্কুশের ‘বলো দুগ্গা মাঈকী…’ এবং চিরসবুজ সুপারস্টার প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’। মূলত এ ৩টি ছবিই বক্সঅফিস লড়াইয়ের বারুদ ছড়িয়ে যাচ্ছে।

সুপারস্টার দেব, সাথে দেবের বর্তমান বান্ধবী হিসেবে খ্যাত রুক্মিনী এবং দেবের জনপ্রিয় সহশিল্পী কোয়েল মল্লিক একসাথে প্রথম বারের মত জুটি বেঁধে আসছে ‘ককপিট’ এ। দেবের প্রযোজনায় নির্মিত এ ছবিটি ইতোমধ্যে বাংলার সিনেমার ইতিহাসে অনেক কিছু নতুন সংযোজন করেছে। কলকাতার সিনেমা তথা সমগ্র ভারতের কোন সিনেমায় ‘ককপিট’ এর মত এত উচ্চতায় ছবির শুটিং করে নি আগে। প্রথম ছবি হিসেবে সে সাহস দেখানোর সুযোগ করে দিয়েছে দেব। সেই সাথে ছবিটি মিউজিক লাউঞ্জ হয়েছেও বিমানে। ছবিটিতে কলকাতার একঝাঁক অভিনেতাকে অন্তুর্ভূক্ত করার চেষ্টা করা হয়েছে। সত্য ঘটনার ছায়া অবল্বনে নির্মিত ’ককপিট’-এ প্রথম বারের মত জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম কণ্ঠ দিয়েছে। ফলে পূজোর ছবি হিসেবে প্রচারণায় সবচেয়ে বেশি এগিয়ে ছিল দেবের ‘ককপিট’!

                                      আপ-কামিং টালিউড! 

টালিউডের এভারগ্রীন সুপারস্টার প্রসেনজিৎ অভিনীত ‘ইয়েতি অভিযান’ ট্রেইলারেই দর্শকদের বুদ করে রেখেছে। রহস্য নির্ভর অভিযানের সঙ্গী হিসেবে এ ছবিতে আরো অভিনয় করেছেন আরিয়ান ভৌমিক, যিশু সেনগুপ্ত, বিদ্যা সিনহা সাহা মিম ও ফেরদৌস আহমেদ। ভারত সহ (বিশেষ করে সিকিম) ছবিটির শুটিং করার জন্য সুইজারল্যান্ড ও নেপালের মনোরম জায়গা বেচে নেওয়া হয়েছে। বরাবর সফল জুটি সৃজিত-প্রসেনজিতের ’ইয়েতি অভিযান’ দেশের বাইরে নেপালে ৫০টি হলে একসাথে মুক্তির সুযোগ পেয়ে রেকর্ড করার পথে। ফলে টালিউডে মাল্টিপ্লেক্স স্ক্রিন দখলে ‘ককপিট’ এর সাথে হাড্ডাহাড্ডি লড়াই হলেও নেপাল তথা বাংলা ছবির বিশ্বায়নে এগিয়ে আছে ’ইয়েতি অভিযান’।

টালিউড ড্যান্সস্টার হিসেবে খ্যাত অঙ্কুশের ‘বলো দুগ্গা মাঈকী…’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছে নুসরাত জাহান। এর আগে দুর্গা পূজার মুক্তি পাওয়া এ জুটির ছবি ‘খিলাড়ি’ সুপারহিট ব্যবসা করে। বানিজ্যিক ছবির বর্তমানে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ছবিটি নির্মাণ করেছে। ছবিটির ট্রেইলারের পাশাপাশি গানগুলো ইতোমধ্যে দর্শকদের টপচার্টে স্থান করে নিয়েছে। ‘ককপিট’এর মত রূদ্ধশ্বাস বিমান কাহিনী কিংবা ‘ইয়েতি অভিযান’ এর মত গভীর রহস্যের অভ্যন্তরে না গিয়ে দুর্গা পূজার ষোলআনা আনন্দ দিতে নির্মাণ করা হয়েছে ‘বলো দুগ্গা মাঈকী…’ যার প্রমাণ হল দখলের লড়াইয়ে অন্য ছবির চেয়ে এগিয়ে থাকা। ফলে টালিউডে ‘বলো দুগ্গা মাঈকী…’বাকী ৬টি ছবিকে পিছনে ফেলে সবচেয়ে বেশি সংখ্যাক হলে মুক্তি পেতে যাচ্ছে।





কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.