তবে কি মুক্তি পাচ্ছে দেব-শুভশ্রীর দীর্ঘ অপেক্ষার ছবি ‘ধূমকেতু’?

দেব-শুভশ্রী ‘ধূমকেতু’!
দেব-শুভশ্রী ‘ধূমকেতু’!

[টালিউড]

তবে কি মুক্তি পাচ্ছে দেব-শুভশ্রীর দীর্ঘ অপেক্ষার ছবি ‘ধূমকেতু’?

টালিউডের জনপ্রিয় জুটি দেব-শুভশ্রী। ‘চ্যালেঞ্জ’ দিয়ে শুরু করা এ জুটি একসাথে উপহার দিয়েছে সুপারহিট পাঁচটি ছবি। বক্সঅফিসে শতভাগ সফল এ জুটির ‘চ্যালেঞ্জ’, ’পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’ ও ‘খোকা ৪২০’ –পর আর কোন ছবি মুক্তি পাই নি। সর্বশেষ ২০১৩ সালে ‘খোকা ৪২০’ মুক্তি পাওয়ার পর পরিচালকরা এ জুটিকে নিয়ে আর কোন ছবি নির্মাণ করতেও পারে নি। সফল এ জুটির ছবি না করা নিয়ে টালিউডে অনেক লেখালেখি হয়েছে। অনেক মুখরোচক খবরও প্রচার হয়েছে। যেখানে প্রাধাণ্য পেয়েছে দেব-শুভশ্রীর বিচ্ছেদ।

অতঃপর সকল বিচ্ছেদের অবসান ঘটিয়ে ২০১৫ সালের অক্টোবরে আবারো দেব-শুভশ্রী একসাথে হওয়ার খবর বের হয়। কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘ধূমকেতু’ ছবিতে আবারো একসঙ্গে অভিনয় করেছেন টালিউডের এ জুটি। যে ছবিটি সহ-প্রযোজক হিসেবে থেকেছেন স্বয়ং দেব। বিচ্ছেদের সময় দেব জানিয়েছিলেন যে যদি সে কোন ছবি প্রযোজনা করেন তবে তার প্রযোজিত প্রথম ছবিতে নায়িকা হিসেবে থাকবেন শুভশ্রী। দেব সে কথা রেখেছিলেন। রানা সরকারের সাথে যৌথভাবে প্রযোজনা করেছিলেন ‘ধূমকেতু’ ছবিটি। সেই সাথে ’ধূমকেতু’ দেবের জীবনে শ্রেষ্ঠ কাজ হিসেবেও উল্লেখ করেছিলেন।

কিন্তু দুর্ভাগ্য বশত ২০১৫-২০১৬ দিকে ’ধূমকেতু’ মুক্তির কথা থাকলেও, ছবিটি মুক্তি পাই নি। ‘ধূমকেতু’র সহ-প্রযোজক রানা সরকারের সাথে দেবের ‘টাকা-পয়সা’ নিয়ে বিরোধের জের ধরে ছবিটি আর মুক্তি দেওয়া সম্ভব হয় নি। এক সময় দেব-শুভশ্রী ভক্তরাও অনেকটা ভুলে গিয়েছে ‘ধূমকেতু’র কথা। এরি মাঝে দুই বছরের মাথায় দেবের প্রযোজনায় চলতি বছর মুক্তি পেয়েছ ‘চ্যাম্প’ ছবিটি। সেই সাথে মুক্তির অপেক্ষায় আছে ‘ককপিট’ ছবিটিও। কিন্তু ‘ধূমকেতু’ নিয়ে কোন খবর বের হয় নি।

অবশেষে ‘ধূমকেতু’ মুক্তি নিয়ে সহ-প্রযোজক রানা সরকারের কাছে আশার বাণী শোনা গিয়েছে। মুক্তির তারিখ হিসেবে সম্প্রতি এক সোশ্যাল মিডিয়াতে তিনি উল্লেখ করেছেন ২২ নভেম্বর ২০১৭। যদিও ছবির নায়ক ও সহ-প্রযোজক দেব এ বিষয়ে কিছুই জানাই নি। কিন্তু যেহেতু দেব ভক্তদের স্বয়ং রাণা সরকার আশ্বস্ত করছেন, সেহেতু হয়তো ‘ধূমকেতু’ আর ধূমকেতু হয়ে না থেকে বড়পর্দায় নামবে।

সিনেমা : ধূমকেতু

অভিনয় : দেব, শুভশ্রী
পরিচালক : কৌশিক গাঙ্গুলি
প্রযোজক : দেব অধিকারী ও রানা সরকার
বাজেট : ৫ কোটি অধিক (অফিসিয়াল ফিগার নয়)
ব্যানার : ডগ  ক্রিয়েটিভ মিডিয়া ও দেব এন্টারটেইনম্যান্ট ভেনচার্স
মুক্তির তারিখ : ২২ নভেম্বর ২০১৭


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.