শাহরুখ খানের আপকামিং মুভি; ২০১৯ সালে শাহরুখ সিনেমাহীন!

বলিউড বাদশা শাহরুখ খানের আপকামিং মুভি; সুপারস্টার শাহরুখ খানের নতুন ছবির খবর!
শাহরুখ খান-আপকামিং মুভি!

[বলিউড]

বলিউড বাদশা শাহরুখ খানের আপকামিং মুভি; সুপারস্টার শাহরুখ খানের নতুন ছবির খবর!

না! ’ডন ৩’ও মুক্তি পাচ্ছে না ২০১৯ সালে। মোদ্দা কথা ২০১৯ সালে শাহরুখ খানের কোন ছবিই মুক্তি পাচ্ছে না। তবে শাহরুখের নতুন ছবি হিসেবে ‘ডন ৩’ই নির্মিত হবে। ‘ডন ৩’ ২০১৯ সালে ক্রীসমাসে মুক্তি পেতে পারত, তবে ছবিটির পরিচালক ফারহান আকতার নিজেই নিজের সিনেমার জন্য ব্যস্থ থাকবে বিধায়, ২০১৯ সালে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। ফলে শাহরুখ ভক্তদের আরো এক বছর অপেক্ষায় থাকতে হবে!

মহাকাশ নয়, পুরোনো অ্যাকশান-ড্রামাতেই ফিরতে যাচ্ছে শাহরুখ খান। তাই ‘স্যালুট’ ছেড়ে জনপ্রিয় ‘ডিন’ সিরিজের ছবিতে দেখা যাবে এ সুপারস্টারকে। সম্প্রতি খবর পাওয়া যাচ্ছে শাহরুখ খানের পরবর্তী ছবি হতে যাচ্ছে ‘ডন ৩’। যদিও ছবিটির মুক্তির তারিখ রাখা হয়েছে ক্রিসমাস ২০১৯, যেটা আবার সালমান খান ‘ডাবাং ৩’ এর জন্য বরাদ্ধ রেখেছে। 

দেখুন : ২০১৮ সালে বলিউড বক্স অফিসে সর্বোচ্চ আয় করা সেরা ১০টি সিনেমা!

শাহরুখের সারসংক্ষেপ!
বলিউড বাদশা শাহরুখ খান ভারতের পাশাপাশি বিশ্বের সবচেয়ে পরিচিত ভারতীয় চলচ্চিত্র তারকা। ১৯৯২ সাল ’দিওয়ানা’ ছবি দিয়ে বলিউডে সে যাত্রা শুরু করে। প্রথম ছবিতে তেমন একটা আলোড়ন তুলতে না পারলেও পরের বছর ’বাজিগর’ মুক্তির মধ্য দিয়ে সুপারহিট নায়কের তামকা পাই। এর দুই বছর পর সাইফ আলী খানের ছেড়ে দেওয়া ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়িঙ্গে’তে অভিনয় করে রাতারাতি সুপারস্টার বনে যায়। আদিত্য চোপড়ার পরিচালনায় ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ছবিটি এখনো ভারতের জনপ্রিয় একটি ক্লাসিক সিনেমা হিসেবে সমাদৃত।

’দিলওয়ালে দুলহানিয়া লে জায়িঙ্গে’ মুক্তির পর বলিউড বাদশা শাহরুখ খানকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। পঁচিশ বছর ধরে এ তারকা বক্সঅফিসে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছে। লম্বা একটা সময় বক্সঅফিস শাসন করেছে। তার ছবির মুক্তি দিন অন্য কোন ছবি মুক্তি দিতে প্রযোজকরা দ্বিতীয়বার ভাবত। বলিউডের বড় বড় তারকাদের সাথে বক্সঅফিস সংঘর্ষে অনায়সে জিতে যেত শাহরুখ খান।

এক সময় বক্সঅফিসের শীর্ষে থাকা শাহরুখ খান ২০১৫ সাল থেকে বক্সঅফিস রাজত্ব কমতে শুরু করেছে। ২০১৫ সাল থেকে ২০১৮ পর্য্ন্ত এ তারকার ৫ টি ছবি মুক্তি পাই। কিন্তু বক্সঅফিস কোনটিই সুপারহিট ব্যবসা করতে পারে নি। বিশেষ করে তার সর্বশেষ মুক্তি পাওয়া দুইটি ছবি ‘জাব হ্যারি মেট সিজাল’ ও ‘জিরো’ বক্সঅফিসে বাজে ভাবে ফ্লপ করে (ডাইজেস্টার)। তবে শাহরুখ ভক্তরা আশা করছে শীর্ঘ্রই তাদের জনপ্রিয় এ তারকা আবারো বক্সঅফিস শাসনে ফিরবে।

বর্তমানে শাহরুখ খানের হাতে ৩টি নতুন ছবির কাজ আছে। যার মধ্যে একটি ছবি অফিসিয়ালি কনফার্ম করা হয়েছে। ছবি গুলো ২০১৮ এবং ২০১৯ সালে মুক্তি পাবে।

আপকামিং মুভি :   অক্ষয় কুমার       শাকিব খান       বরুণ ধাওয়ান


বলিউড সুপারস্টার শাহরুখ খানের নতুন ছবির খবর :


সিনেমা           : ডন ৩ 
অভিনয়          : শাহরুখ খান
পরিচালক       : ফারহান আক্তার
প্রযোজক       : শাহরুখ খান এবং ফারহান আক্তার
ধরণ                : থ্রিলার
বাজেট            : ১০০ কোটি
মুক্তির তারিখ : ডিসেম্বর ২০১৯

সিনেমা           : স্যালুট
অভিনয়          : শাহরুখ খান, ফাতিমা সানা শেখ
পরিচালক       : মহেশ মাথাই
প্রযোজক       : শাহরুখ খান 
ধরণ                : স্পেইটস ড্রামা (রাকেশ শর্মার বায়োপিক)
বাজেট            : ১৫০ কোটি
মুক্তির তারিখ : ২০১৯

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.