Header Ads

সুপারস্টার আমির খানের আপকামিং মুভি; নতুন ছবির খবর!

বলিউড সুপারস্টার আমির খানের আপকামিং মুভি; আমির খানের নতুন ছবির খবর!
আমির খান!

[রঙধারায় আপকামিং মুভি]

বলিউড সুপারস্টার আমির খানের আপকামিং মুভি; আমির খানের নতুন ছবির খবর!


সম্প্রতি খবর পাওয়া গেছে হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির হিন্দি রিমেকে আমির খানের অভিনয়ের খবর। ইতোমধ্যে ছবিটির চিত্রনাট্য লেখার কাজে ব্যস্ততা চলছে। সেই সাথে ‘ওশো’ নামক একটি জীবনী গল্প নিয়ে ওয়েব সিরিজেও দেখা যেতে পারে আমির খানকে। সেই সাথে ‘মহাভারত’ নির্মাণের খবর আরো বেশি সামনে চলে এসেছে। তবে প্রচন্ড গোপনীয়তা রক্ষা করা আমির খান ঠিক কোন ছবিটি আগে করতে যাচ্ছে - সেটা এখনও কনফার্ম করা যায় নি। তবে আমির খানের সর্বশেষ ছবি  ‘থাগস অব হিন্দুস্তান’ বক্স অফিসে ডাহা ফ্লপ হয়েছে। 

উল্লেখ্য বলিউড সুপারস্টার আমির খান বর্তমান বলিউডের সর্বোচ্চ বক্সঅফিয় আয় করা একজন তারকা। শিশু শিল্পী হিসেবে ১৯৭৩ সাল থেকে বলিউডে যাত্রা শুরু করে তিনি। পরিপূর্ণ নায়ক হিসেবে ১৯৮৮ সালে জুহি ছাওলার সাথে ’কেয়ামত সে কেয়ামত থাক’ দিয়ে আন্তপ্রকাশ করে। ‘কেয়ামত সে কেয়ামত থাক’ বলিউডে সুপারহিট ব্যবসা করে।
১৯৮৮ সাল থেকে ২০১৬ সাল পর্য্ন্ত আমির খানের ৪০টি ছবি মুক্তি পাই। যার মধ্যে প্রায় ৭০% ছবি বক্সঅফিসে সুপারহিট ব্যবসা এনে দেয়। বলিউডে নতুন নতুন মাইফ স্পর্শকারী ছবিগুলো আমির খান উপহার দিয়ে আসছে। বলিউড বক্সঅফিসে ১০০কোটি ক্লাব ‘গজনী’ দিয়ে, ২০০কোটি ক্লাব ‘থ্রি ইডিয়টস্’ দিয়ে এবং ৩০০কোটি ক্লাব ‘পিকে’ দিয়ে উদ্বোধন করে এ তারকা। ‘বাহুবলী ২ (৪০০ ও ৫০০ কোটি ক্লাবের উদ্বোধক)’ যদি হিসেবে ধরা না হয়, তবে বলিউডে সর্বোচ্চ আয় করা ছবি আমির খানের ’দঙ্গল’। তবে বিশ্বব্যায়ী সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবির ক্ষেত্রে ‘বাহুবলী ২’ কে হারিয়ে ‘দঙ্গল’ দখল করে।

’কেয়ামত সে কেয়ামত থক’ দিয়ে যাত্রা শুরু করা আমির খানের উল্লেখযোগ্য ছবিগুলো হল ’দিল’, ‘রাজা হিন্দুস্থানি’, ‘রঙ দে বাসন্তি’, ‘ফানাহ’, ‘গজনী’, ‘থ্রি ইডিয়সট্’, ‘ধুম ৩’, ‘পিকে’ উল্লেখযোগ্য।

আমির খানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘দঙ্গল’। ২০১৬ সালের ক্রিসমাসে ছবিটি মুক্তি পাই। নিতেশ তিওয়ারীর পরিচালনায় ‘দঙ্গল’ সমালোচকদের পাশাপাশি বক্সঅফিসে অল টাইম ব্লকবাস্টার ব্যবসা করে বিভিন্ন রেকর্ডের জন্ম দিয়েছিল।

বলিউড সুপারস্টার আমির খানের নতুন ছবির খবর :


সিনেমা           : মহাভারত

অভিনয়          : আমির খান
পরিচালক       : 
প্রযোজক       : আমির খান
ধরণ                : পিরিয়ড ড্রামা-অ্যাকশান
বাজেট            : ৩০০ কোটি
মুক্তির তারিখ : ২০২০


আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.