হৃত্বিকের আপকামিং মুভি; দিশা পাটানির সাথে প্রথমবার অভিনয়!

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশানের আপকামিং মুভি; হৃত্বিক রোশানের নতুন ছবির খবর!
আপকামিং মুভি : হৃত্বিক রোশান

[রঙধারা স্পেশাল]

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশানের আপকামিং মুভি; হৃত্বিক রোশানের নতুন ছবির খবর!

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশান বলিউডের একমাত্র সফল সুপারহিরো। ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় এই সুপারস্টারের। হৃত্বিক রোশানই বলিউডের একমাত্র সুপারস্টার যার অভিষেক ছবি ’কাহো না পেয়ার হ্যায়’ বল্কবাস্টার হওয়ার পাশাপাশি ২০০০ সালের সর্বোচ্চ আয়ের ছবিতে পরিণত হয়। 

হৃত্বিক রোশান প্রথম ছবিতেই সুপারস্টার হওয়ার সমস্থ যোগ্যতা প্রদর্শন করে। ফলে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। এ তারকার উল্লেখযোগ্য ছবি গুলো হল ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘কোয়ি মিল গেয়া’, ‘কৃষ’, ‘ধুম ২’, ‘কৃষ ৩’, ’ব্যাং ব্যাং’। বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক চার্জ করা এ তারকা ‘মহেঞ্জো ধারো’ ছবিতে ৫০ কোটি পারিশ্রমিক নিয়েছেন।

পড়ুন : হৃত্বিক রোশানের প্রকাশিত সব খবর!

সম্প্রতি হৃত্বিক রোশান দুইটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। যার মধ্যে একটি বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ানের সাথে। সম্প্রতি বিশ্বস্থ সূত্রে নিশ্চিত হওয়া গেছে যে, রোহিত ধাওয়ানের এ ছবিতে হৃত্বিকের বিপরীতে অভিনয় করছে দিশা পাটানি। ফলে বানি কাপুরের পর আবারো নতুন অভিনেত্রী বিপরীতে হৃত্বিক কাজ করবে।

নাম ঠিক না হওয়া এ ছবিটির শুটিং শুরু হবে এ বছরের একেবারে শেষের দিকে। কেননা এরি মধ্যে হৃত্বিক ‘সুপার ৩০’ ও যশ রাজ ফিল্মসের কাজ দুটি শেষ করতে হবে। হৃত্বিক-রোহিত জুটির ছবিটি প্রযোজনা করছে সাজিদ নাদিওয়াদ্বালা। ধারণা করা হচ্ছে ২০১৯ সালের শেষের দিকে ছবিটি বক্সঅফিসে মুক্তি পাবে। উল্লেখ্য ২০১৯ সালে হৃত্বিকের তিনটি ছবি মুক্তির মিছিলে থাকছে।
                         

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশানের নতুন ছবির খবর :


১. সুপার ৩০

প্রথম বারের মত জীবনীভিত্তিক ছবিতে অভিনয় করতে যাচ্ছে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশান। পাটনা ভিত্তিক গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনাক করবে ‘কুইন’ খ্যাত পরিচালক বিকাশ ভাল। ‘সুপার ৩০’ নামের ছবিটির শুটিং শীঘ্রই শুরু হবে।
সিনেমা           : সুপার ৩০
অভিনয়          : হৃত্বিক রোশান
পরিচালক       : বিকাশ ভাল
প্রযোজক       : ...
ধরণ                : জীবনীভিত্তিক
বাজেট            : ৬০ কোটি
মুক্তির তারিখ : ২৫.০১.২০১৯


২. হৃত্বিক ভার্সেস টাইগার

আবারো যশ রাজ ব্যানারে অভিনয় করবেন হৃত্বিক রোশান। এ্যাকশান ধর্মী এ ছবিটিতে আরো থাকছে টাইগার শ্রুফ। আগামী বছর থেকে ছবিটির শুটিং শুরু হবে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় নাম ঠিক নাওয়া ছবিটি প্রযোজনা করবে আদিত্য চোপড়া। ইতোমধ্যে ২০১৯ সালের ২৫ জানুয়ারি ছবিরি মুক্তি তারিখ ঘোষণা দেওয়া হয়েছে।
পরিচালক       : হৃত্বিক ভার্সেস টাইগার (নাম এখনো ঠিক হয় নি)
পরিচালক       : সিদ্ধার্থ আনন্দ
প্রযোজক       : আতিদ্য চোপড়া
ধরণ                : এ্যাকশান
বাজেট            : ১২০ কোটি
মুক্তির তারিখ : ১৫.০৮.২০১৯


৩. কৃষ ৪

বলিউডের সফল সুপারহিরো ভিত্তিক ছবি ‘কৃষ’ সিরিজ। এই সিরিজের ছবি ‘কৃষ ৪’ নির্মিত হবে। যদিও এখনও ছবিটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। ধারণা করা হচ্ছে ‘কৃষ ৪’ এ সুপারহিরো এবং সুপারভিলেন চরিত্রে হৃত্বিক অভিনয় করবে। রাকেশ রোশানের পরিচালনায় সাইন্স-ফিকশন এ ছবিটি ২০১৮ সালের ক্রীসমাস দিবসে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।
সিনেমা           : কৃষ ৪
অভিনয়          : হৃত্বিক রোশান
পরিচালক       : রাকেশ রোশান
প্রযোজক       : রাকেশ রোশান
ধরণ                : সাইন্স ফিকশন
বাজেট            : ১২০ কোটি (অফিসিয়াল ফিগার নয়)
মুক্তির তারিখ : ক্রীসমাস ২০২০


৪. কাবাড্ডি

প্রথমবারের মত জীবনীভিত্তিক ছবির মত প্রথমবারের মত খেলোয়াড় চরিত্রেও দেখা যেতে পারে হৃত্বিক রোশানকে। ‘কাবাড্ডি’ নামের এ ছবিটি পরিচালনা করবেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। সম্প্রতি গান্ধী জয়ন্তী উপলক্ষে এক সংবাদ সম্মেলনে ছবির পরিচালক কনফার্ম করে ‘কাবাড্ডি’তে হৃত্বিক অভিনয় করার বিষয়টি। ছবিটি প্রযোজনা করবে রোনি স্ক্রিওয়ালা।
সিনেমা           : কাবাড্ডি
অভিনয়          : হৃত্বিক রোশান
পরিচালক       : রাকেশ ওমপ্রকাশ মোহরা
প্রযোজক       : রোনি স্ক্রিওয়ালা
ধরণ                : স্পোর্টস ড্রামা
বাজেট            : ৮০ কোটি (অফিসিয়াল ফিগার নয়)
মুক্তির তারিখ : ২০১৯

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.