Header Ads

’বরবাদ’ এর বনি ও ঋত্বিকা জুটি আবারো ফিরছে নতুন ছবিতে!

’বরবাদ’ এর বনি ও ঋত্বিকা জুটি আবারো ফিরছে নতুন ছবিতে!
বনি সেনগুপ্ত ও ঋত্বিকা সেন

[টালিউড]


’বরবাদ’ এর বনি ও ঋত্বিকা জুটি আবারো ফিরছে নতুন ছবিতে!

২০১৪ সালে টালিউডে ‘বরবাদ’ ছবি দিয়ে যাত্রা শুরু হয়েছিল নতুন জুটি  বনি সেনগুপ্ত ও ঋত্বিকা সেনের। রাজ চক্রবর্তীর পরিচালিত ছবিটির গানগুলো সুপার-ডুপার হিট হয়। সেই সাথে দর্শকদের পছন্দের তালিকায় যুক্ত হয়ে যায় বনি ও ঋত্বিকার নাম। ’বরবাদ’ ছবির পর এ জুটিকে আর একসাথে দেখা যায় নি।

২০১৪ সালে টালিউডে অভিষেকর পর বনির ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ও ‘তোমাকে চাই’ নামের দুইটি ছবি মুক্তি পাই, যেখানে বনির সাথে জুটি বাঁধতে দেখা যায় কৌশানীকে। অন্যদিকে ঋত্বিকার মুক্তি পাই ’আড়শীনগর’, যেখানে সুপারস্টার দেবের সাথে ঋত্বিকা জুটি বাঁধে। দু’জনের সর্বশেষ অভিনীত ছবি ‘জিও পাগলা’ দিওয়ালীতে মুক্তি পাওয়া অপেক্ষায় থাকলেও, একঝাকঁ তারকা সমৃদ্ধ ‘জিও পাগলা’ ছবিতে বনি জুটি বাঁধে কৌশানীর সাথে আর ঋত্বিকা জুটি বাঁধে যীশুর সাথে। ফলে তিন বছর পরে একই ছবিতে বনি ও ঋত্বিকা থাকলেও, জুটি বাঁধতে পারে না।

এবার খবর বেরিয়েছে আবারো নতুন ছবিতে জুটি বেঁধে অভিনয় করবে বনি ও ঋত্বিকা। পরিচালক রাজীবের নির্দেশে ১৭ অক্টোবর থেকে নতুন ছবির শুটিং-এ অংশ নেবে বনি ও ঋত্বিকা। রোমান্টিক ধাঁচের এ ছবিটির শুটিং হবে কলকাতা ও কৃষ্ণনগরে। প্রযোজনা সংস্থা হিসেবে থাকছে এসভিএফ এন্টারটেইনম্যান্ট।


সিনেমা : বনি-ঋত্বিকার নতুন ছবি

অভিনয় : বনি ও ঋত্বিকা
পরিচালক : রাজীব
প্রযোজক : এসভিএফ এন্টারটেইনম্যান্ট
বাজেট : ১.৫ কোটি
শুভমুক্তি : ২০১৮

আরো পড়ুন :


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.