Header Ads

টালিউড সুপারস্টার দেবের আপকামিং মুভি; নতুন ছবির খবর!

টালিউড সুপারস্টার দেবের আপকামিং মুভি; দেবের নতুন ছবির খবর!
আপকামিং মুভি : দেব

[রঙধারা স্পেশাল]

টালিউড সুপারস্টার দেবের আপকামিং মুভি; দেবের নতুন ছবির খবর!

টালিউড সুপারস্টার দেব বর্তমানে বাংলা সিনেমার সবচেয়ে বড় তারকা। দুই বাংলা সিনেমার মধ্যে দেবই সবচেয়ে বড় বাজেটের ছবিতে (আমাজন অভিযান) অভিনয় করেছে, সেই সাথে বাংলা সিনেমার সবচেয়ে বেশি আয় করা ছবিও (আমাজন অভিযান) তার দখলে। অথচ শুরুটা তার মোটেও ভাল হয় নি। ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ দিয়ে টালিউডে যাত্রা শুরু করলেও প্রথম ছবি বক্সঅফিসে বাজেভাবে ফ্লপ করে। পরের বছর দ্বিতীয় ছবি ‘আই লাভ ইউ’ দিয়েই টালিউড বক্সঅফিসে সাফল্য পাই। কিন্তু ২০১৭ সালে বক্সঅফিসে সফল হওয়া ’আই লাভ ইউ’ মুক্তি পাওয়ার পরও চৌদ্দ মাস পর্য্ন্ত কোন ছবিতে অভিনয় করার সুযোগ পাই নি।

দেব টালিউডে সুপারস্টার হওয়ার যাত্রা শুরু করে ‘প্রেমের কাহিনী’ মুক্তি পাওয়ার মধ্য দিয়ে। পায়েল সরকারের সাথে ‘আই লাভ ইউ’ মুক্তির চৌদ্দ মাস পর কোয়েল মল্লিকের সাথে ‘প্রেমের কাহিনী’ মুক্তি পাই। ‘প্রেমের কাহিনী’ মুক্তির পর দেবকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। এর পর দেব টালিউডকে একে একে উপহার দিতে থাকে ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘পাগলু’, ’কোকাবাবু’, ‘চ্যালেঞ্জ ২’, ‘রংবাজ’, ‘পাগলু ২’, ‘চাঁদের পাহাড়’ ইত্যাদি সুপার-ডুপার হিট সব ছবি।

চলতি বছর দেবের ‘চ্যাম্প’ ও ‘ককপিট’ নামের দুইটি ছবি মুক্তি পাই। দুইটি ছবিই দেবের নিজস্ব প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনম্যান্ট ভেনচার-ব্যানারে নির্মিত। ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া ‘চ্যাম্প’ সমালোচক ও দর্শকদের কাছ থেকে আশানুরূপ সারা না পেলেও এবং দুর্গা পূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘ককপিট’ সমালোচকদের মন ভরিয়ে দেওয়ার পাশাপাশি দর্শকদেরও মন জয় করে নিয়েছে। ফলে দুর্গা পূজা উপলক্ষে ৭টি ছবি মুক্তি পেলেও বক্সঅফিস আয়ে এগিয়ে আছে ‘ককপিট’।

দেব-এর সর্বশেষ ছবি ‘আমাজন অভিযান’ বক্সঅফিসে ব্লকবাস্টার ব্যবসা করে।

চলতি বছরের বৈশাখে মুক্তি পাচ্ছে দেব-এর ‘কবীর’ ছবিটি।

বাংলা সিনেমায় কে সেরা- জিৎ নাকি শাকিব?  

সুপারস্টার দেবের নতুন ছবির খবর :


ধূমকেতু

‘চ্যালেঞ্জ’, ’পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’ ও ‘খোকা ৪২০’ পর আবারো দেব-শুভশ্রী জুটি কাজ করেছে ‘ধূমকেতু’ ছবিতে। দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনম্যান্ট ভেনচার্স এর প্রথম ছবি ’ধূমকেতু’ ২০১৫ সালে শুটিং শুরু হলেও এখনো ছবিটি বড়পর্দায় মুক্তি পাই নি। সহ-প্রযোজক হিসেবে রানা সরকারের সাথে দেবের দ্বন্দ্বের কারণে এতদিন ‘ধূমকেতু’ আটকে থাকলেও, শীঘ্রই ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে বলে ইঙ্গিত দিয়েছে রানা সরকার।

সিনেমা           : ধূমকেতু
অভিনয়          : দেব ও শুভশ্রী
পরিচালক       : কৌশিক গাঙ্গুলি
প্রযোজক       : দেব ও রানা সরকার
ধরণ                : রোমান্টিক-ড্রামা
বাজেট            : ৪-৫ কোটি (অফিসিয়াল ফিগার নয়)
মুক্তির তারিখ : ১৫ আগস্ট ২০১৮ 


সিনেমা           : দেব-রুক্মিনী’র থ্রিলার
অভিনয়          : দেব, রুক্মিনী
পরিচালক       : রাজা চন্দ
প্রযোজক       : গুরুপদ অধিকারী ও নিসপাল সিং
ধরণ                : থ্রিলার
বাজেট            : ৩-৪ কোটি (অফিসিয়াল ফিগার নয়)
মুক্তির তারিখ : ২০১৯

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.