Header Ads

বাংলাদেশের ৪৩ হলে মুক্তি পাওয়া ‘জিও পাগলা’ বক্সঅফিস রিপোর্ট!

কলকাতার ’জিও পাগলা’ বাংলাদেশে খুব একটা সুবিধা করতে পারছে না।
জিও পাগলা!

[বিনোদন :  ঢালিউড]


কলকাতার ’জিও পাগলা’ বাংলাদেশে খুব একটা সুবিধা করতে পারছে না।


১৯ জানুয়ারি বাংলাদেশে মুক্তি পেয়েছে কলকাতার ছবি ‘জিও পাগলা’। ৪৩টি হলে ‘জিও পাগলা’ মুক্তি পেলেও খুব একটা সুবিধা করতে পারছে না। একঝাঁক তারকার থাকার পরও হাউসফুল পাচ্ছে না হল গুলো। ফলে নতুন বছরে এখনো বাংলাদেশের হলগুলো দর্শক খরায় ভুগছে।

বাংলাদেশের এক নম্বর নায়ক শাকিব খান ব্যতীত অন্য কারো ছবি খুব একটা না চললেও সম্প্রতি আরিফিন শুভ খুবই ভাল পজিশনে আছে। কেননা ২০১৭ সালে তার ’ঢাকা অ্যাটাক’ই  একমাত্র ছবি যা শাকিব ব্যতীত ব্লকবাস্টার ব্যবসা এনে দিয়েছে। কিন্তু গেল বছরের কোরবানি ঈদের পর শাকিব খানের নতুন কোন ছবি মুক্তি পাই নি। ফলে হল গুলোর অবস্থাও খুব একটা ভাল যাচ্ছে। এরি মাঝে কলকাতার অনেক ছবিই বাংলাদেশে মুক্তি পেলেও উল্লেখ করার মত কোন ছবিই ভাল ব্যবসা করতে পারে নি। ‘ইয়েতি অভিযান’, ‘ককপিট’, ‘বলো দুগ্গা মাঈ কী’ দলে ভীর করছে ‘জিও পাগলা’ও।

কলকাতার জিৎ ব্যতীত অন্যকারো ছবি খুব একটা সুবিধা করতে পারে না বাংলাদেশে। আগামী সপ্তাহে হয়তো মুক্তি পেতে পারে ‘ইন্সপেক্টর নটি কে’। ফলে ‘জিও পাগলা’ ছবির জন্য এই সপ্তাহটাই ফ্রি রইল।


সিনেমা : জিও পাগলা

বাজেট : ৪ কোটি
বাংলাদেশে শুভ মুক্তি : ১৯ জানুয়ারি
হল সংখ্যা : ৪৩টি

১ম দিনের আয় : ০.০৫-০.০৮ কোটি
২য় দিনের আয়: ০.০৪-০.০৫ কোটি
৩য় দিনের আয়: ০.০২-০.০৩ কোটি
৪ম-৭ম দিনের আয় : ০.০৩-০.০৫ কোটি
দ্বিতীয় সপ্তাহের আয় : ০.০৪-০.০৫ কোটি
বাকী দিনগুলোর আয় : ০.০৫-০.০৬ কোটি
সর্বমোট আয় : ০.২৩-০.৩২ কোটি

বক্সঅফিস স্ট্যাটাস : ফ্লপ!

আরো পড়ুন :



[বি.দ্র: রঙধার‘ প্রকাশিক পোস্টগুলো হুবুহু, আংশিক কিংবা কিছুটা পরিমার্জিত হয়ে বেশ কিছু সাইটে অবিরত প্রকাশিত হচ্ছে। ফলে রঙধারা সর্বোচ্চ সঠিক সংবাদ প্রকাশের যথাযথ আগ্রহ হারিয়ে ফেলছে; কেননা এই সাইটটি স্বেচ্ছাশ্রমে পরিচালিত! আপনার যদি রঙধার‘ পোস্ট ভাল লাগে, তবে বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের যাত্রাকে বেগবান করুন। আর ভাল না লাগলে আমাদের নিচে মন্তব্য কলামে মন্তব্য করুন। চাইলে রঙধার‘ আপনিও লিখতে পারেন। লিখতে আমাদের মেইল বক্সে মেইল করুন!


আপনার সহযোগিতার হাত ধরেই রঙধারা’ এগিয়ে যাক সর্বোচ্চ সঠিক তথ্যের সন্ধানে…]

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.