Header Ads

‘ইন্সপেক্টর নটি কে’, ‘টোটাল দাদাগিরি’ ও ’আসছে আবার শবর’-এর স্ক্রিন, রিভিউ, দর্শকপ্রিয়তা ও অন্যান্য রিপোর্ট!

ইন্সপেক্টর নটি কে’, ‘টোটাল দাদাগিরি’ ও ‘আসছে আবার শবর ’-এর স্ক্রিন, রিভিউ, দর্শকপ্রিয়তা ও অন্যান্য রিপোর্ট!
ইন্সপেক্টর নটি কে-টোটাল দাদাগিরি-আসছে আবার শবর!

[বিনোদন : টালিউড]


‘ইন্সপেক্টর নটি কে’, ‘টোটাল দাদাগিরি’ ও ‘আসছে আবার শবর ’-এর স্ক্রিন, রিভিউ, দর্শকপ্রিয়তা ও অন্যান্য রিপোর্ট!


কলকাতার বক্সঅফিসে সরস্বতী পূজা উপলক্ষে সর্বশেষ মুক্তি পেয়েছে তিনটি ছবি। তার মধ্যে সুপারস্টার জিৎ এর ‘ইন্সপেক্টর নটি কে’ ও শাশ্বত চ্যাটার্জীর ‘আসছে আবার শবর‘ ১৯ জানুয়ারি এবং যশের ‘টোটাল দাদাগিরি’ ২০ জানুয়ারি মুক্তি পায়। উল্লেখ্য ‘ইন্সপেক্টর নটি কে’ এবং ‘টোটাল দাদাগিরি’ একই ধাঁচের ছবি। দুটো ছবিই রোমান্স-কমেডি-অ্যাকশান টাইপের। অন্যদিকে শাশ্বত চ্যাটার্জীর ‘আসছে আবার শবর‘ সাস্পেন্সধর্মী ছবি। গল্পের দিক থেকে শাশ্বত চ্যাটার্জীর ‘আসছে আবার শবর’ ফুল মার্কস পেয়েছে। অন্যদিকে আম-জনতার ছবি হিসেবে ‘ইন্সপেক্টর নটি কে’ ও যশের ‘টোটাল দাদাগিরি’ পাশমার্ক অর্জন করেছে।

‘ইন্সপেক্টর নটি কে’, ‘টোটাল দাদাগিরি’ ও ‘আসছে আবার শবর’-এর প্রি-বক্স অফিস তথ্য :


মূল অভিনেতা-অভিনেত্রী :

ইন্সপেক্টর নটি কে : জিৎ ও নুসরাত ফারিয়া
টোটাল দাদাগিরি: যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী
আসছে আবার শবর : শাশ্বত চ্যাটার্জী

স্ক্রিন সংখ্যা :

ইন্সপেক্টর নটি কে : ১৫০টির অধিক হল।
টোটাল দাদাগিরি: ১০০টির অধিক হল।
আসছে আবার শবর : ৫০টির অধিক হল।

সমালোচক রিভিউ :

ইন্সপেক্টর নটি কে : ২/৫
টোটাল দাদাগিরি: ২/৫
আসছে আবার শবর : ৩.৫/৫

দর্শক রিভিউ :

ইন্সপেক্টর নটি কে : ৩.৫/৫
টোটাল দাদাগিরি: ৩/৫
আসছে আবার শবর : ৩/৫


রঙধারা’র মন্তব্য :

ইন্সপেক্টর নটি কে :
ইন্সপেক্টর নটি কে’ কেবল একটি বিনোদনধর্মী ছবি। জিৎ-ফারিয়ার সহজ-সরল অভিব্যক্তির মধ্যে জটিলতা খুঁজে পাওয়ার মত কিছুই নেই। কেননা দর্শকদের বিনোদন ব্যতীত, ব্যথিত করার কোন চেষ্টা করা হয়নি। বিশেষ করে সিঙ্গেল স্ক্রিনের দর্শকদের জন্য এটি আদর্শ ছবি! সহজ-সরল বিনোদনের যারা বিশ্বাসী তারা ব্যতীত, যারা সিনেমার মধ্যে কঠিন কিছু খুঁজতে যায় তাদের জন্য অবশ্যই এ ছবিটি আদর্শ নয়।

টোটাল দাদাগিরি:
টোটাল দাদাগিরি’ও  বিনোদনধর্মী ছবি। যেখানে যশ তার এ্যাংরি মুড থেকে বেরিয়ে আসার চেষ্টা করেছে। তবে ’ইন্সপেক্টর নটি কে’ এর মত একি ধাঁচের ছবি হওয়ায় কিছুটে ব্যাকফুটে থাকছে ছবিটি। যার কারণে ছবি মক্তির তারিখও একদিন পিছিয়ে দেওয়া।  

আসছে আবার শবর :
আসছে আবার শবর’ মাল্টিপ্লেক্স দর্শকদের কথা মাথায় রেখে নির্মিত। ইদানীং মাল্টিপ্লেক্স দর্শক ব্যতীত ছবি হিট করা প্রায় অসম্ভব হয়ে পরেছে। সেদিক দিয়ে শাশ্বত চ্যাটার্জী ভালই মার্কস পেয়েছে। দর্শকরা তৃপ্তি নিয়ে ছবিটি শেষ করতে পারবে, কেননা মাল্টিপ্লেক্স দর্শকরা যা চাই, সেই ভাবেই ‘আসছে আবার শবর’ তৈরি করা হয়েছে।

আরো পড়ুন :



[বি.দ্র: রঙধার‘ প্রকাশিক পোস্টগুলো হুবুহু, আংশিক কিংবা কিছুটা পরিমার্জিত হয়ে বেশ কিছু সাইটে অবিরত প্রকাশিত হচ্ছে। ফলে রঙধারা সর্বোচ্চ সঠিক সংবাদ প্রকাশের যথাযথ আগ্রহ হারিয়ে ফেলছে; কেননা এই সাইটটি স্বেচ্ছাশ্রমে পরিচালিত! আপনার যদি রঙধার‘ পোস্ট ভাল লাগে, তবে বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের যাত্রাকে বেগবান করুন। আর ভাল না লাগলে আমাদের নিচে মন্তব্য কলামে মন্তব্য করুন। চাইলে রঙধার‘ আপনিও লিখতে পারেন। লিখতে আমাদের মেইল বক্সে মেইল করুন!

আপনার সহযোগিতার হাত ধরেই রঙধারা’ এগিয়ে যাক সর্বোচ্চ সঠিক তথ্যের সন্ধানে…]

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.