Header Ads

বলিউডে নির্মিত হচ্ছে সর্বকালের সবচেয়ে বড় নাচের ছবি।

বরুন ধাওয়ান ও ক্যাটরিনাকে নিয়ে নির্মিত হচ্ছে ভারতের সবচেয়ে বড় নাচের ছবি।

[বিনোদন : বলিউড]

বরুন ধাওয়ান ও ক্যাটরিনাকে নিয়ে নির্মিত হচ্ছে ভারতের সবচেয়ে বড় নাচের ছবি।


বলিউড উপহার দিয়েছে ‘এবিসিডি’ ও ‘এবিসিডি ২’ নামের দুইটি সুপারহিট নাচের ছবি। বিশেষ করে ‘এবিসিডি ২’ ছবিতে বরুণ ধাওয়ানের অভিনয়ের কারণে ছবিটি বক্সঅফিসে শতকোটি আয় করা ছবি হিসেবে রেকর্ড করেছিল। দুটো ছবিই পরিচালনা করেছে রেমো ডি সুজা। এবং দুটো ছবিতেই অভিনয় করেছিল ভারতের বিখ্যাত ড্যান্সগুরু প্রভুদেবা। এবার বলিউডে নির্মিত হতে যাচ্ছে ভারতের সবচেয়ে বড় নাচের ছবি।

সম্প্রতি টি-সিরিজের সিএমডি ভূষণ কুমার সংবাদ মাধ্যমে প্রকাশ করেছে যে তাদের ব্যানারে ভারতের সবচেয়ে বড় নাচের ছবি নির্মাণ হওয়ার বিষয়টি। এ বিষয়ে একটি ভিডিও ছাড়া হয়েছে, যেখানে ছবিতে কে কে অভিনয় করবে তা তুলে ধরা হয়েছে। বিগ বাজেটের নাচের এ ছবিটিতে অভিনয় করছে বরুণ ধাওয়ান। তার বিপরীতে থাকছে ক্যাটরিনা কাইফ। সেই সাথে ছবিটি পরিচালনাও করছে র‌্যামো ডি সুজা। ছবিটিতে আরো অভিনয় করছে প্রভু দেবা, ধর্মেশ, রাঘব, পুনিত পাঠক। উল্লেখ্য যে ‘এবিসিডি’ সিরিজের প্রায় প্রধান অভিনেতাগুলো এ ছবিতে অভিনয় করলে ছবিটির নাম হিসেবে এখনো ‘এবিসিডি ৩’ ঘোষণা করা হয় নি।

নাচের এ ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমার। এ ছবিতে বরুণ-ক্যাটরিনা প্রথম বারের মত কোন ছবিতে অভিনয় করছে। ছবিটির শুটিং শীঘ্রই শুরু হচ্ছে। ছবিটি বক্সঅফিসে মুক্তি পাবে ৮ নভেম্বর ২০১৯  ।


দেখুন ‘সবচেয়ে বড় নাচের ছবির তথ্য’:


সিনেমা : নাচের ছবি (এবিসিডি ৩-ধারণা করা হচ্ছে)

অভিনয় : বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ, প্রভুদেবা
পরিচালক : র‌্যামো ডি সুজা
প্রযোজক : ভূষণ কুমার
বাজেট : ১২০ কোটি
শুভমুক্তি : ০৮.১১.২০১৯

আরো পড়ুন :

বরুণ ধাওয়ানের আপকামিং মুভি; নতুন ছবিরখবর!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.