Header Ads

তবে কি অক্ষয় কুমারের ’টয়লেট : এক প্রেম কথা’ চীনে মুক্তি পাচ্ছে?

টয়লেট : এক প্রেম কথা!

[বিনোদন : বলিউড]

অক্ষয় কুমারের ‘টয়লেট : এক প্রেম কথা’ চীনের সেন্সরে জমা পরেছে।


২০১৭ সাল ছিল চীন রাজ্যে ভারতীয় ছবি ‘দঙ্গল’ এর জয়যাত্রার বছর। এমনিতে চীনে আমির খান জনপ্রিয় একজন তারকা। তার উপর ইমোশনাল ছবি ‘দঙ্গল’ চীনে অবিশ্বাস্য ব্যবসা করেছে। মাত্র ২মিলিয়ন মার্কিন ডলারের মত উদ্বোধনী আয় তোলা ছবিটি সর্বমোট ২০০মিলিয়ন মার্কিন ডলারের মত আয় তুলে নেয়। ২০১৮ সালে শুরুতে আবারো চীনে আলোড়ন তুলে আমির খান। এবার ‘সিক্রেট সুপারস্টার’ দিয়ে ১১৮মিলিয়ন মার্কিন ডলার আয় করে নেয়। আমির খানের পর সালমান খান তার ‘বজরঙ্গি ভাইজান’ দিয়েও সুপারহিট ব্যবসা করে। মার্চে মুক্তি পাওয়া এ ছবিটি ইতোমধ্যে ৩৭ মিলিয়ন মার্কিন ডলার আয় করে। ৪ এপ্রিল মুক্তি পাচ্ছে আরেক হিন্দি ছবি ‘হিন্দী মিডিয়াম’।

এবার চীনের সেন্সরে জমা পরেছে অক্ষয় কুমারের ছবি ‘টয়লেট : এক প্রেম কথা’। ২০১৭ সালে সুপারহিট ব্যবসা করা এ ছবিটি চীনের ডিস্ট্রিবিউটররা তাদের দেশে মুক্তি দেওয়ার জন্য ইতোমধ্যে সব ব্যবস্থা করে নিয়েছে। যদি সেন্সর ছাড়পত্র পাই, ‘টয়লেট : এক প্রেম কথা’ ২০১৮ সালে বলিউডের চতুর্থ ছবি এবং ভারতের পঞ্চম ছবি হিসেবে মুক্তির লিস্টে নাম লেখাবে। কেননা তেলেগু ছবি ‘বাহুবলী ২’ ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র লাভ করে। যদিও সিনেমাটি এখনো মুক্তির তারিখ ঘোষণা করে নি।

টয়লেট: এক প্রেম কথা’ ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছে ভূমি পাড়নেকর। স্বল্প বাজেটের এ ছবিটি পরিচালনা করেছে শ্রী নারায়ন সিং। ছবিটি বক্সঅফিসে ১১ই আগস্ট ২০১৭ সালে মুক্তি পাই।


সিনেমা : টয়লেট : এক প্রেম কথা

অভিনয় : অক্ষয় কুমার, ভূমি পাড়নেকর
পরিচালক: শ্রী নারায়ণ সিং
প্রযোজক : অরুণা ভাটিয়া, শিতল ভাটিয়া
শুভমুক্তি : ১১ আগস্ট ২০১৭
বক্সঅফিস : ১৩৪ কোটি

আরো পড়ুন :


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.