#আরআরআর / #RRR | মুক্তি পাচ্ছে ২০২০ সালের.....

রাম চরণ ও জুনিয়র এনটিআর এর নতুন ছবি ‘#আরআরআর’ এর বাজেট ৩০০ কোটি।
#আরআরআর

[বিনোদন : টলিউড]

রাম চরণ ও জুনিয়র এনটিআর এর নতুন ছবি ‘#আরআরআর’ এর প্রকাশিত সব খবর।


’বাহুবলী’ সিরিজ নির্মাতা এসএস রাজামৌলী নতুন ছবি ‘#আরআরআর’। ‘বাহুবলী’ সিরিজে মত এ ছবিটিও বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছে রামচরণ ও এনটিআর জুনিয়র। উল্লেখ্য এ দুই তারকায় রাজামৌলীর সাথে পূর্বে কাজ করেছে। এ পোস্টের মাধ্যমে এ ছবির বিস্তারিত খবর তুলে ধরা হল।

‘#আরআরআর’ ছবির ঘোষণা:

অবশেষে ঘোষণা এল #আরআরআর ছবির মুক্তির। সম্প্রতি পূর্ব ঘোষণা অনুযায়ী জানানো হয় যে, ২০২০ সালেরই মুক্তি পাচ্ছে ৩০০ কোটির বাজেটের এ ছবিটি। ২০২০ সালের ৩০ই জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি। যদিও সে দিন রণবীর কাপুরের বিগ বাজেটের ছবি ‘শামসেরা’ও মুক্তি পাবে। উল্লেখ্য #আরআরআর ছবিতে বলিউডের অজয় দেবগন ও আলিয়া ভাটকে দেখা যেতে পারে।

‘#আরআরআর’ ছবির ঘোষণা:

শীঘ্রই জানা যাবে ‘#আরআরআর’ ছবির বিস্তারিত ঘোষণা। যেখানে থাকছে ছবিটির নাম, ফার্স্টলুক, টীজার, ট্রেলার, মুভি রিলিজ ইত্যাদি তারিখ। অর্থাৎ কনফারেন্স করে এ সব ঘোষণা দিবে ছবিটির পরিচালক এস.এস. রাজামৌলি এবং প্রযোজক ধন্যাইয়্যা। ইতোমধ্যে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি সহ সমগ্র ভারতের সিনেমাপ্রেমীর অপেক্ষা করছে এ খবরের জন্য।

পড়ুন : প্রভাসের আপকামিং মুভি; নতুন ছবির খবর!


‘#আরআরআর’ ছবির বাজেট:

‘#আরআরআর’ ছবির বাজেট রাখা হয়েছে ৩০০ কোটি। সম্প্রতি এ ছবির প্রযোজক ডিভিভি ধনাইয়্যা কনফার্ম করে এ বিষয়ে। তিনি এ ছবির স্ক্রিপ্ট পড়ে ৩০০ কোটি বিনিয়োগ করার সিদ্ধান্ত নেন। সেই সাথে ‘বাহুবলী’ পরিচালককে তিনি বিশ্বাস করেন। কেননা রাজামৌলী ২০কোটি বাজেটের ছবি নির্মাতা থেকে ৩০০ কোটি বাজেটের ছবি ‘বাহুবলী’ নির্মাণ করে প্রায় ২৫০০কোটি আয় এনে দেয় প্রযোজককে। ফলে ডিভিভি ৩০০কোটি নির্দ্বিধায় রাজামৌলীর হাতে ছেড়ে দিতে বদ্ধপরিকর।৩০০ কোটি বাজেটে ‘#আরআরআর’ নির্মাণের পর এখন ভক্তদের আগ্রহের কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে ছবিটি। কোন ঘারাণার ছবি হতে যাচ্ছে ‘#আরআরআর’; সাই-ফাই? পিরিয়ড ড্রামা? মহাকাব্যিক? ফ্যান্টাসি? এই প্রশ্নগুলোর উত্তর খুঁজতে ব্যস্ত ‘#আরআরআর’ জন্য অপেক্ষারত ভক্তরা!

আরো পড়ুন :

রজনীকান্ত ও সালমানের মধ্যে বক্সঅফিস সংঘর্ষ !

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.