Header Ads

অক্ষয় কুমারের ’গোল্ড’ ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে না!

স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে না অক্ষয় কুমারের ‘গোল্ড’!
গোল্ড!

[বিনোদন : বলিউড]

স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে না অক্ষয় কুমারের ‘গোল্ড’!


বলিউড খিলাড়ী অক্ষয় কুমারের নতুন ছবি ‘গোল্ড’। ১৯৪৮ সালের অলিম্পিকে ভারতের প্রথম সোনা জয়ের গল্প নিয়ে নির্মিত ’গোল্ড’ অক্ষয় কুমারের আরেকটি কন্টেন্ট নির্ভর ছবি। ছবিটি পরিচালনা করেছে ‘তালাশ’ খ্যাত পরিচালক রীমা কাগতি। ছবিটি বক্সঅফিসে ১৫ আগস্ট ২০১৮ সালে মুক্তি পাওয়া কথা ছিল। কিন্তু খবর পাওয়া গেছে যে, ছবিটি ১৫ আগস্ট বক্সঅফিসে মুক্তি পাচ্ছে না।

সম্প্রতি খবর পাওয়া যায়, অক্ষয় কুমার তার প্রযোজকদের অনুরোধ করে ’গোল্ড’ ১৫ আগস্ট মুক্তি না দেওয়ার জন্য। কেননা একই তারিখে ভারতের সবচেয়ে বেশি ব্যয়ে নির্মিত ছবি ‘রোবট ২.০’ মুক্তি পেতে পারে। তামিল সুপারস্টার অভিনীত এ ছবিটির খল চরিত্রে অভিনয় করেছে অক্ষয় কুমার নিজেই। বার বার মুক্তির তারিখ পরিবর্তন করা ‘রোবট ২.০’ ১৫ আগস্ট বক্সঅফিসে মুক্তি না দিলে হয়তো আর খুব একটা উপযুক্ত দিন পাওয়া যাবে না। কেননা দিওয়ালী ও ক্রীসমাস ইতোমধ্যে বুক করা হয়ে গেছে। ফলে স্বাধীনতা দিবসই ধরতে গেলে শেষ বরসা। যদিও ঐ দিন অক্ষয়ের ছবি ‘গোল্ড’ মুক্তির জন্য নির্ধারিত ছিল। তাই অক্ষয় নিজেই উদ্যেগ নিয়ে প্রযোজকদের অনুরোধ করে ছবিটির মুক্তি পিছিয়ে দিতে।

গোল্ড’ ছবির মধ্য দিনে বড়পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ মৌনি রায়ের। ছবিটি প্রযোজনায় রয়েছে রীতেশ  এবং ফারহান। ছবিটির নতুন মুক্তির তারিখ শীঘ্রই ঘোষণা করতে পারে।


সিনেমা : গোল্ড

অভিনয় : অক্ষয় কুমার ও মৌনি রায়
পরিচারক : রীমা কাগতি
প্রযোজক : রীতেশ ও ফারহান
বাজেট : ৬০ কোটি
শুভমুক্তি : ২০১৮

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.