Header Ads

সালমান খানের জেল, বলিউড ১০০০ কোটি রুপি ক্ষতির মুখে!


সালমান খানের পাঁচ বছর জেলে বলিউড এক হাজার কোটি রুপি ক্ষতির মুখে!
সালমান খান!

[বিনোদন : বলিউড]

সালমান খানের পাঁচ বছর জেলে বলিউড এক হাজার কোটি রুপি ক্ষতির মুখে!


বলিউড সুপারস্টার সালমান খানকে জোধপুর আদালত পাঁচ বছরের কারাভোগ এবং ১০,০০০ রুপি জরিমানা আরোপ করে। ১৯৯৮ সালে ঘটা ব্ল্যাকবাক হত্যা মামলায় এ রায় প্রদান করা হয়। সেই সাথে সালমান খানকে জোধপুর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। যার ফলে বলিউড পরে হাজার কোটি রুপির ক্ষতির সম্মুখে।

সালমান খান যদি মুক্তি না পাই, তাহলে বলিউড ১০০০ কোটি রুপি ক্ষতির সম্মুখে পরবে। যেটি পুষিয়ে তোলা প্রায় অসম্ভব। এ ক্ষতির মধ্যে নব্বই ভাগই নতুন ছবি সংশ্লিষ্ট। ‘রেস ৩’ ছবির জন্য প্রায় ১২০ কোটি বিনিয়োগ করা হয়েছে, যা চলতি বছরের ঈদে মুক্তি পাওয়ার কথা। অন্য দিকে ২০১৯ সালের ঈদে মুক্তি পাওয়ার জন্য নির্মিত ‘ভারত’ ২১০ কোটি বিনিয়োগে নির্মিত হবে।  সেই সাথে ’কিক ২’ ২০০ কোটি, ’দাবাং ৩’  ১২০ কোটি, ‘পার্টনার’ ১০০ কোটি, ‘নো এন্ট্রি ২’ ১০০ কোটি, টিভি শো ‘বিগ বস’ ১০০কোটির অধিক, ’দশ কা দাম’ ১০০কোটি সহ একাধিক বিজ্ঞাপন এন্ডোর্সম্যান্ট মিলিয়ে ১০০০ কোটির অধিক বিনিয়োগ হুমকির মুখে পরেছে।

সালমান খানের সর্বশেষ ছবি ‘টাইগার জিনদা হ্যায়’ বক্সঅফিস থেকে প্রায় ৩৪০কোটির অধিক আয় তুলে। অন্যদিকে চলতি ঈদে মুক্তি পাওয়ার লিস্টে থাকা ‘রেস ৩’ ব্লকবাস্টার হিট হওয়ার উদ্দেশ্যে নির্মিত ছবি। এখন বলিউড অপেক্ষা করছে সালমান খানের জামিনের জন্য।

পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.