Header Ads

নতুন পোস্টারে ‘স্বপ্নজাল’ বুনছে পরীমনি ও যশ!

পরী মনির ‘স্বপ্নজাল’ ছবির নতুন পোস্টার প্রকাশ!
স্বপ্নজাল!

[বিনোদন : ঢালিউড]

পরী মনির ‘স্বপ্নজাল’ ছবির নতুন পোস্টার প্রকাশ!


পরী মনির নতুন ছবি ‘স্বপ্নজাল’ সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করে। ছাড়পত্র লাভ করার পরই জোরকদমে শুরু করে এর প্রচারণা। এনালগ পদ্ধতি ছাড়াও ডিজিটাল পদ্ধতিতেও চলছে এ ছবির প্রচারণা। ফেইসবুক লাইভ, এফএম রেডিও, সংবাদ সম্মেলন ইত্যাদির মাধ্যমে ছবিটির প্রচারণা চলছে জোরেসোরে। এবার মুক্তি দেওয়া হল এ ছবির ক্লোজড পোস্টার।

কিছু দিন আগে ‘স্বপ্নজাল’ ছবির নতুন পোস্টার প্রকাশ করা হলে, সেখানে দেখা যায় পরীমনি ও যশকে গাছের সারির মাঝখানে হেটে যেতে। দুর থেকে নেওয়া পরীমনি ও যশের পাশাপাশি প্রকৃতিকে বেশি প্রাধাণ্য দেওয়া হয়েছে পোস্টারটিতে। এবার প্রকাশ করা হয়েছে ‘স্বপ্নজাল’ ছবির ক্লোজড পোস্টার। যেখানে পরীমনি ও যশকে রোমান্টিক দৃশ্যে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে দিনের আলোর মাঝামাঝি চাঁদের অবয়ব তুলে ধরা হয়েছে। পোস্টারটিতে আধুনিকতার ছাপ লক্ষ্য করা গেছে। ফলে নতুন কোন প্রেমের গল্পের আহবান তুলে ধরা হয়েছে পোস্টারটিতে।

ব্লকবাস্টার ‘মনপুরা’র দীর্ঘ নয় বছর পর আবার সেই গিয়াস উদ্দিন সেলিম ’স্বপ্নজাল’ নিয়ে আসছে বড় পর্দায়। ইতোমধ্যে ছবিটির ট্রেইলার তারই ইঙ্গিত দিয়ে রেখেছে। সহজ সরল চরিত্রে মধ্যে অসাধারণ দক্ষতা বেড় করার ইঙ্গিত পাওয়া যায় ট্রেইলারটিতে। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটির গল্প দেশভাগের প্রেক্ষাপটে নির্মিত। ৬ই এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি।


দেখুন  ’স্বপ্নজাল’ ছবির আকর্ষণীয় পোস্টার :

সিনেমা : স্বপ্নজাল

অভিনয় : পরী মনি, যশ রোহান
পরিচালক : গিয়াস উদ্দিন সেলিম
ব্যানার : বেঙ্গল ক্রিয়েশনস ও বেঙ্গল বারতা
শুভমুক্তি : ৬ এপ্রিল ২০১৮

আরো পড়ুন:

২০১৮ সালের সর্বশেষ ঢালিউড বক্সঅফিস রিপোর্ট!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.