Header Ads

জিতের বিকল্প সিয়াম; তবে কি ’সুলতান’ এর স্থলে ‘পোড়ামন ২’?

’সুলতান’ এর স্থলে ‘পোড়ামন ২’ মুক্তি পেতে পারে।

[বিনোদন : ঢালিউড]

’সুলতান’ এর স্থলে ‘পোড়ামন ২’ মুক্তি পেতে পারে।


ঈদ ২০১৮ জুড়ে নতুন রূপে জেগে উঠা শুরু করেছে বাংলাদেশের সিনেমাপাড়া। ইতোমধ্যে শুরু হয়ে গেছে ঈদে মুক্তির দেওয়ার জন্য নির্মিত ছবিগুলোর প্রস্তুতি। প্রায় সাতটার মত ছবি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ঘোষণা দিয়েছে ঈদে মুক্তি দেওয়ার বিষয়টি। যার মধ্যে শাকিব খানের একাই আছে চারটি ছবি। তবে শুধুমাত্র ঈদে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়ে নির্মিত হওয়া শাকিবের ‘ভাইজান’ এবং জিতের ‘সুলতান’ নিয়ে নতুন জটিলতা দেখা দিয়েছে। কেননা ছবি গুলো কলকাতার ছবি হিসেবে গন্য করা হচ্ছে। শাকিবের ‘ভাইজান’ ঈদে মুক্তির বিকল্প শাকিব থাকলেও, জিতের ‘সুলতান’ এর বিকল্পে কিন্তু জিৎ থাকছে না, থাকছে সিয়াম।


ঈদের জন্য জিৎ ঘোষণা দিয়ে নির্মাণ করেছে ‘সুলতান’ ছবিটি। ঈদে দুই বাংলায় একসাথে মুক্তি দেওয়ার জন্য বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সাথে যৌথভাবে ছবিটি নির্মাণ করে জিৎ। কিন্তু যৌথ প্রযোজনার নীতি নিয়ে নতুন করে সমস্যা সৃষ্টি হওয়ায়, এখনো বাংলাদেশে ‘সুলতান’ মুক্তির বিষয়টি নিশ্চিত নয় জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। ফলে ‘সুলতান’ এর বিকল্প হিসেবে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন ছবি ‘পোড়ামন ২’ প্রস্তুত রাখছে। কেননা বাংলাদেশের চলচ্চিত্রের জন্য সবচেয়ে আদর্শ সময় ঈদ। আর এ সময় বাংলাদেশের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠানের কোন ছবি মুক্তি পাবে না, এমনটা ঠিক মানাচ্ছে না। তাই সিয়াম-পূজার ‘পোড়ামন ২’ দিয়ে হল মাতিয়ে রাখার সিদ্ধান্ত নিয়ে রেখেছে জাজ মাল্টিমিডিয়া।

পরপর দুই ঈদে বাংলাদেশের দর্শকরা বড়পর্দায় শাকিব-জিতের লড়াই দেখেছে। এবার হয়তো শাকিব থাকছে, কিন্তু জিতের বিকল্প হিসেবে যোগ হচ্ছে সিয়াম। যদিও পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ নিয়ে লড়ার ঘোষণা আগেই দিয়ে রেখেছে। ফলে প্রতিবারের ন্যায় আবারো বাংলাদেশের হলগুলোতে জমে উঠতে শুরু করেছে ঈদের লড়াই।

আরো পড়ুন :

পরীমনির আপকামিং মুভি; নতুন ছবির খবর! 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.