Header Ads

’ভাইজান এলো রে’ ৩য় সপ্তাহের বক্স অফিস রিপোর্ট! মোটামুটি

’ভাইজান এলো রে’ - এর সর্বশেষ বক্স অফিস রিপোর্ট!
ভাইজান এলো রে...

[বক্স অফিস : টালিউড]

’ভাইজান এলো রে’ - এর সর্বশেষ বক্স অফিস রিপোর্ট!


প্রথম বারের মত কলকাতায় বড় কোন উৎসবে শাকিব খানের ছবি মুক্তি পেয়েছে। শাকিবের ‘ভাইজান এলো রে’ কলকাতার প্রায় আশির কাছাকাছি হলে মুক্তি পেয়েছে। ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া ছবিটি জিতের ‘সুলতান’ ও সালমান খানের ‘রেস ৩’ ছবির সাথে বক্স অফিস সংঘর্ষে লিপ্ত হয়ে মুক্তি পেয়েছে। তবে উদ্বোধনী দিনে শাকিবের এ ছবিটি খুব একটা খারাপ করে নি।

কলকাতায় শাকিবের জনপ্রিয়তা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। যেখানে ’শিকারী’, ‘নবাব’ এর মত ব্লকবাস্টার ছবিগুলো কলকাতায় খুব একটা আলোড়ন করতে পারে নি। সেখানে এ বছরই এ তারকার দুইটি ছবি মুক্তি পেয়েছে। এবং যথারীতি দুইটি ছবিই বেশ ভাল সংখ্যক হল পাই। এপ্রিলে মুক্তি পাওয়া ‘চালবাজ’ কলকাতার বক্সঅফিসে মোটামুটি সফল বলা যায়। ‘ভাইজান’ এর উদ্বোধনী আয়ও যথেষ্ট প্রত্যাশা পূরণমূলক।

পড়ুন : ‘ভাইজান’ নিয়ে প্রকাশিত সব খবর! 

১ম সপ্তাহে ’ভাইজান এলো রে’ কলকাতা বক্স অফিস থেকে এক কোটির কাছাকাছি আয় করেছে। ফিগারে দিকে নজর দিলে, তা খুব আহামরি নাও লাগতে পারে। তবে বাংলাদেশের তারকা হিসেবে কলকাতায় ১ম সপ্তাহে ১কোটির কাছাকাছি ব্যবসা, বিষ্ময়করই বলতে হবে।

২য় সপ্তাহে ছবিটির আয় যথেষ্ট পরে গেছে। ১ম সপ্তাহের অর্ধেক আয়ও করতে ব্যর্থ হয়েছে ছবিটি। তবে যতটুকু ব্যবসা করেছে, ততটুকুতেই ছবিটিকে সফল বলা যায়। কেননা ছবিটি মূলত বাংলাদেশের দর্শকদের টার্গেট করে নির্মিত। ফলে কলকাতায় আয় মূলত পুরোটাই লাভ! এর পরও দ্বিতীয় সপ্তাহে ‘ভাইজান’ চল্লিশ লাখের কাছাকাছি আয় করেছে বলে বিবেচনা করা যায়।

দেখুন : ‘ভাইজান’ ছবির সকল ভিডিও!

৩য় সপ্তাহে ছবিটি খুব একটা ভাল ব্যবসা করতে পারে নি। বিশেষ করে সিঙ্গেল স্ক্রিনে বিরাজ করা ছবিটির ব্যবহা উল্লেখযোগ্য হারে কমে গেছে। ফলে তৃতীয় সপ্তাহে ছবিটির আয় বিশ লাখের কাছাকাছি ধরা যায়।

উল্লেখ্য ‘ভাইজান এলো রে’ কলকাতায় হিট ধরা যায়। কেননা ছবিটি মূলত বাংলাদেশের দর্শকদের কথা মাথায় রেখে নির্মিত হয়েছে। ফলে কলকাতায় যতটা ব্যবসা করেছে, তাতেই ছবিটি তার প্রযোজকদের মুখে হাসি ফুটিয়েছে।



দিন অনুযায়ী বক্স অফিস রিপোর্ট :


’ভাইজান এলো রে’-এর বক্স অফিস আয় :

শুভমুক্তি : ১৫ জুন ২০১৮

২১ দিনে সর্বমোট আয় : ১.৬০-১.৭০ কোটি (সম্ভাব্য)

বক্স অফিস স্ট্যাটাস : হিট

বি.দ্র: টালিউড বক্স অফিস রিপোর্ট প্রকাশ করা বেশ সমালোচনা যোগ্য। এখানে উল্লেখিত ফিগার শতভাগ সঠিক নয়; বরং সর্বোচ্চ সঠিক বিবেচনা করা যেতে পারে। কেননা এটা কোন প্রযোজকদের প্রদত্ত ফিগার নয়। বিভিন্ন সোর্স পর্যালোচনা করে ফিগারটি উপস্থাপনা করা হয়েছে। এরপরও বক্স অফিস আয় নিয়ে আপনার অভিযোগ, পরামর্শ কিংবা তথ্য আমাদের জানাতে কমেন্ট বক্স/মেইল বক্স ব্যবহার করুন!

আরো পড়ুন :

৭টি মন্তব্য

mizanur rahman বলেছেন...

বাংলাদেশে কবে মুক্তি পাবে??

rongdhara বলেছেন...

খুব শীঘ্রই জানানো হবে! আপনি যদি আপনার প্রিয় অভিনেতা নিয়ে কিছু লিখে থাকেন, তবে পাঠিয়ে দিন; আমরা প্রকাশ করব!

mizanur rahman বলেছেন...

Update?
??

mizanur rahman বলেছেন...

সাইট টি আপডেট না কেন!!!!কোন আপডেট রিপোর্ট পাওয়া যায় না

rongdhara বলেছেন...

কিছু বেজন্মা আমাদের সাইটির পুরো কন্টেন্ট কপি করে অন্য নামে প্রকাশ করছে। আমরা বছরের পর বছর ব্যয় ধরে কষ্ট করে বিনা পয়সায় সাইটি সমৃদ্ধ করব, আর অন্যরা মাত্র কয়েকটি ক্লিক করে নিজেদের নামে প্রকাশ করছে-এটা কি মেনে নেওয়া যায়? আসলে আগ্রহ ধরে রাখাটা কষ্টকর হয়ে পরেছে।

জানি না কতদিন এ আগ্রহ ধরে রাখতে পারব! বেশিরভাগ বাঙ্গালি কাউকে উপরে উঠতে দেখলে ঠিক থাকতে পারে না; নিচের দিকে নামানোর জন্য উদ্গ্রীব হয়ে পরে। ‘রঙধারা’ সেসব বাঙ্গালির শিকার!

আসলে ‘রঙধারা’কে তার পাঠকরা সহযোগিত করার জন্য এগিয়ে আসছে না। এটাই মূল সমস্যা!

আপনার যদি কোন প্রশ্ন থাকে, তবে সরাসরি ফেইসবুক পেইজে যোগাযোগ করুন। দ্রুত উত্তর পাবেন।

চাইলে ‘রঙধারা’ টীমে যোগ দিতে পারেন। কেননা ‘রঙধারা’ সমৃদ্ধ করার জন্য আরো ভাল কিছু ব্যক্তির প্রয়োজন।

সাথে থাকার জন্য ধন্যবাদ!

mizanur rahman বলেছেন...

Wikipedia bolse already worldwide 8 crore er upore collection and bangladesh a 4 crore...2 din holo matro bangladesh a release hoe..kKivabe 4 crore hoi!!!News ki sotto ????

rongdhara বলেছেন...

কতটা সত্যি, সেটা আপনি বিবেচনা করলেই বুঝতে পারবেন!

ধন্যবাদ!

Blogger দ্বারা পরিচালিত.