Header Ads

’সাঞ্জু’ ছবির ৫ম সপ্তাহের বক্স অফিস রিপোর্ট! চলছে...

’সাঞ্জু’  - এর সর্বশেষ বক্স অফিস রিপোর্ট!
সাঞ্জু!

[বক্স অফিস : বলিউড]

’সাঞ্জু’  - এর সর্বশেষ বক্স অফিস রিপোর্ট!


উদ্বোধনী দিনে রণবীর কাপুরের ’সাঞ্জু’ রেকর্ড সংখ্যক আয় করেছে। প্রযোজকদের প্রদত্ত ফিগার অনুযায়ী ছবিটি ৩৪.৭৫ কোটি আয় করে। যদিও ট্রেড বিশ্লেষকদের মতে ছবিটির উদ্বোধনী আয় ৩৪ কোটি, যা প্রত্যাশার চেয়ে প্রায় ৪কোটির বেশি। সেই সাথে ২০১৮ সালে সর্বোচ্চ উদ্বোধনী আয়ের ছবিতে পরিণত হয়েছে রাজ কুমার হিরানী পরিচালিত এ ছবিটি। এর আগে প্রযোজকদের মতে হলিউডের ছবি ‘অ্যাভেঞ্জার: ইনফিনিটি ওয়ার’ উদ্বোধনী দিনে ৩০.৫০ কোটি এবং সালমান খানের ‘রেস ৩’ উদ্বোধনী দিনে ২৯.১৭ কোটি আয় তুলেছিল।
দ্বিতীয় দিনেও ‘সাঞ্জু’ তার রেকর্ড রান অব্যহত রেখেছে। এ দিন ৩৮.৬০ কোটি আয় নিয়ে সর্বোচ্চ শনিবারের আয়ের রেকর্ড করে। দুই দিনেই ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার স্ট্যাটাস লাভ করে।

তৃতীয় দিনে ‘সাঞ্জু’ সিঙ্গেল দিনের সর্বোচ্চ আয়ের রেকর্ড করেছে। প্রযোজকদের তথ্য অনুযায়ী ছবিটি তৃতীয় দিনে ৪৬.৭১ কোটি আয় করেছে। যদিও ট্রেড সোর্স অনুযায়ী প্রায় ৪৬.৭৩ কোটির মত আয় করেছে ছবিটি। যার মাধ্যেমে সর্বোচ্চ উইকেন্ড আয়ের ছবি ‘টাইগার জিনদা হ্যায়’ এর রেকর্ড ভেঙ্গে নতুন করে রেকর্ড করেছে ‘সাঞ্জু’!

চতুর্থ দিনে ‘সাঞ্জু’ ২৫.৩৫ কোটি আয় করে। ট্রেড সোর্স মতে এ আয় ২৫.২৫ কোটির কাছাকাছি যা বলিউডের ছবির ইতিহাসে পঞ্চম সর্বোচ্চ চতুর্থ দিনের আয়। এর মধ্য দিয়ে ২০১৮ সালে সর্বোচ্চ পঞ্চম সর্বোচ্চ আয়ের রেকর্ড করল ছবিটি।

পঞ্চম দিনে ‘সাঞ্জু’ তার রেকর্ড আয় ধরে রেখেছে। এ দিনে ছবিটি বক্স অফিস থেকে ২২.১০ কোটি আয় করে। এবং তাও যথারীতি একটি রেকর্ড।

পড়ুন : বলিউডের টাটকা সব বিনোদন খবর!

ষষ্ট দিনে ছবিটি ১৮.৯০ কোটি আয় করে। ফলে মাত্র ছয় দিনেই ‘সাঞ্জু’ সালমান খানের ‘রেস ৩’ ছবির লাইফটাইম কালেকশন টপকে যায়।

সপ্তম দিনে ‘সাঞ্জু’ ১৬.১০ কোটির কাছাকাছি আয় করে। ফলে মাত্র এক সপ্তাহেই ছবিটির সমগ্র ভারত থেকে ২০০ কোটির অধিক আয় তুলে নেয়। সেই সাথে প্রথম সপ্তাহে নীট ২০০ কোটি আয় করা মাত্র চতুর্থ ছবি ‘সাঞ্জু’। এর আগে ’বাহুবলী ২’, ’সুলতান’, ’টাইগার জিনদা হ্যায়’ এ রেকর্ড অর্জন করে।

অষ্টম দিনে ‘সাঞ্জু’ ট্রেড বিশ্লেষকদের মতে ১২.৫০ কোটি আয় করেছে। যার ফলে ছবিটির লাইফটাইম আয় ৩৫০ কোটির অধিক হবে বলে আশা করা যাচ্ছে।

নমব দিনে ‘সাঞ্জু’ ২২.০২ কোটি আয় করে আবারো রেকর্ড সৃষ্টি করে। দ্বিতীয় শুক্রুবার থেকে দ্বিতীয় শনিবারের আয় প্রায় ৮০% বৃদ্ধি পেয়েছে।

পড়ুন : রণবীর কাপুরকে নিয়ে প্রকাশিত সব খবর!

দশম দিনে ‘সাঞ্জু’ তৃতীয় সর্বোচ্চ দশম দিন আয়ের রেকর্ড করে। ২৮.০৫ কোটি আয় নিয়ে ছবিটি ‘বাহুবলী ২’ ও ‘দঙ্গল’ ছবির পিছনে অবস্থান করে।

একাদশ  থেকে চতুর্দশ দিনে ‘সাঞ্জু’ কত আয় করেছে, তা প্রযোজকরা এখনো প্রকাশ করে নি। তবে ট্রেড বিশ্লেষকদের মতে এ চার দিনে ‘সাঞ্জু’ যথাক্রমে ৯ কোটি, ৭.৫০ কোটি, ৬.২৫ কোটি, ৫.৫০ কোটি অর্থাৎ ২৮.২৫ কোটি আয় করে। অর্থাৎ দ্বিতীয় সপ্তাহে ছবিটি বক্স অফিস থেকে ৮৯.৭৫কোটি আয় তুলে নেয়।

তৃতীয় সপ্তাহে ‘সাঞ্জু’ ট্রেড বিশ্লেষকদের ২৯ কোটি আয় তুলে নিয়েছে। অর্থাৎ তৃতীয় সপ্তাহে ‘সাঞ্জু’র আয় ৬৭% কগে গেছে। এর প্রধাণ কারণ ‘সুরমা’! দিলজিৎ দোসাঞ্জ ও তাপসী পান্নু অভিনীত ‘সুরমা’ গেল সপ্তাহে বেশ ভাল ব্যবসা করেছে। যার ফলে জায়গা ছেড়ে দিতে হয়েছে ‘সাঞ্জু’কে!

চতুর্থ সপ্তাহে ‘সাঞ্জু’ প্রায় ১০ কোটির অধিক আয় করে। যদিও ট্রেড বিশ্লেষকদের মতে চতুর্থ সপ্তাহে ‘সাঞ্জু’ ছবির আয় ৯.৫০ কোটি।

পঞ্চম সপ্তাহে ‘সাঞ্জু’ ৪ কোটির কাছাকাছি আয় করেছে। আর এই আয়ের মধ্য দিয়ে ছবিটি বলিউডের ছবি হিসেবে সর্বোচ্চ আয়ে দ্বিতীয় স্থান দখল করেছে। 

৩৫ দিনে ছবিটির মোট আয় ৩৪১.২২ কোটি


দিন অনুযায়ী বক্স অফিস রিপোর্ট :


’সাঞ্জু’-এর বক্স অফিস আয় :

শুভমুক্তি : ২৯ জুন ২০১৮

১ম দিনে আয় : ৩৪.৭৫ (৩৪.১৯) কোটি
২য় দিনে আয় : ৩৮.৬০ (৩৮.৪১) কোটি
৩য় দিনে আয় : ৪৬.৭১ (৪৬.৭৩) কোটি
৪র্থ দিনে আয় : ২৫.৩৫ (২৫.২৫) কোটি
৫ম দিনে আয় : ২২.১০ (২১.৭৫) কোটি
৬ষ্ট দিনে আয় : ১৮.৯০ (১৮.২৫) কোটি
৭ম দিনে আয় : ১৬.১০ (১৫.৫০) কোটি
৮ম দিনে আয় : ১২.৯০ (১২.৫০) কোটি
৯ম দিনে আয় : ২২.০২ (২১.২৫) কোটি
১০ম দিনে আয় : ২৮.০৫ (২৮.০০) কোটি
১১ম দিনে আয় : ৯.২৫ (৯.০০) কোটি
১২ম দিনে আয় : ৮.০০ (৭.৫০) কোটি
১৩ম দিনে আয় : ৬.৬০ (৬.২৫) কোটি
১৪ম দিনে আয় : ৫.৮৫ (৫.৫০) কোটি
১৫ম দিনে আয় : ৪.৪২ (৪.০০) কোটি
১৬ম দিনে আয় : ৭.৭৫ (৬.৭৫) কোটি
১৭ম দিনে আয় : ৯.২৫ (৮.৫০) কোটি
১৮ম দিনে আয় : ২.৮১ (২.৫০) কোটি
১৯ম দিনে আয় : ২.৫৯ (২.২৫) কোটি
২০ম দিনে আয় : ২.৪২ (২.২০) কোটি
২১ম দিনে আয় : ১.২৮ (২.০০) কোটি
চতুর্থ সপ্তাহে আয় : ১০.৪৮ (৯.৫০) কোটি
পঞ্চম সপ্তাহে আয় : ৩.৯৪ (৩.৯০) কোটি
সর্বমোট আয় : ৩৪১.২২ (৩৩৪.৫৬) কোটি

বিশ্বব্যাপী ‘সাঞ্জু’ ৫৮৭ কোটির অধিক আয় করেছে।

বক্স অফিস স্ট্যাটাস : অল টাইম ব্লকবাস্টার

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.