Header Ads

’রেস ৩’ ছবিতে তারকারা যেমন পারিশ্রমিক পেয়েছে।

’রেস ৩’ ছবিতে তারকারা যেমন পারিশ্রমিক পেয়েছে।
রেস ৩!

[বিনোদন : বলিউড]

সালমান খানের ‘রেস ৩’ ছবির পারিশ্রমিক হিসাব!


বলিউডের ঈদ রাঙ্গাতে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রেস ৩’। গতিময় অ্যাকশান-থ্রিলারধর্মী এ ছবিতে অভিনয় করেছে একঝাঁক গুনি তারকা। সালমান খানের সাথে অভিনয়ে যুক্ত হয়েছে অনিল কাপুর, ববি দেওল, সাকিব সালিম, ডেইজি শাহ ও জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রত্যেকে মোটা অংকের পারিশ্রমিক পেয়েছে এ ছবিতে অভিনয় করার জন্য। এবার দেখা যাক কে কত পারিশ্রমিক পেয়েছে!

সালমান খান

রেস ৩’ আসলে সালমান খানের ছবি। এ ছবির কেন্দ্রীয় অভিনেতার পাশাপাশি এ ছবির বিনিয়োগ খাতায়ও তার নাম আছে। জানা গেছে এ ছবির জন্য তিনি প্রায় ৬০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। সেই সাথে বিনিয়োগে অংশ থাকার কারণে, ছবির মোট লাভের ৩৫ শতাংশ চলে যাবে তার একাউন্টে। ফলে অনায়াসে বলা যায় এ ছবি দিয়েই সালমান খান শতকোটির উপরে আয় করবেন। উল্লেখ্য সালমান খানের ৬০ কোটি রুপি তিনি ছবিটির মোট বাজেট থেকে পান নি, পেয়েছে ছবিটির টিভি সত্ত্ব থেকে। কেননা ছবিটি টিভি সত্ত্ব যা বিক্রি হবে, তার সবই সালমান খানের পকেটে যাবে।


অনিল কাপুর

’রেস’ সিরিজের পূর্বের দুই ছবিতে থাকা অনিল কাপুর, সর্বশেষ সিরিজেও অভিনয় করেছে। বয়স যতই বাড়ছে, এ অভিনেতার অভিনয় করার ক্ষমতা যেন ততই বেড়ে যাচ্ছে। ‘রেস ৩’ ছবিতে অভিনয় করার জন্য এ অভিনেতা পকেটে পুরেছে ৯ কোটি রুপি। ‘রেস ৩’ ছবিতে  সালমান খানের পর এ তারকাই বেশি পারিশ্রমিক নিয়েছে।

জ্যাকুলিন ফার্নান্দেজ

রেস ৩’ ছবির কেন্দ্রীয় নায়িকা চরিত্রে অভিনয় করেছে জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘কিক’ জুটি আবারো ফিরছে এ ছবির মাধ্যমে। শ্রীলঙ্কান এ সুন্দরী ‘রেস ৩’ ছবিতে অভিনয় করার জন্য নিয়েছে ৮ কোটি রুপি।


ববি দেওল

এক সময় ববি দেওল বলিউডের প্রথম সারির অভিনেতাদের পর্যায়ে চলে গিয়েছিল। তার মুক্তি প্রাপ্ত ছবি গুলো রেকর্ড পরিমাণ ব্যবসা করত। তবে বর্তমানে এ তারকার মার্কেট খুব একটা নেই বললেই চলে। তার সর্বশেষ ছবি ‘পোস্টার বয়’ সানি দেওল থাকার পরও বক্সঅফিসে ফ্লপ করে। ‘রেস ৩’ ছবিতে সালমানের সৌজন্যে অভিনয় করার সুযোগ পাই এ অভিনেতা। সেই সাথে তিনি আয় করে নেন ৭.৫ কোটি রুপি।

ডেইজি শাহ

’রেস ৩’ ছবির দ্বিতীয় নায়িকা ডেইজি শাহ। সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হলেও, খুব একটা সুবিধা করতে পারছে না এ অভিনেত্রী। যার ফলে বাজার মূল্যও খুব একটা নেই। এর পরও ‘রেস ৩’ ছবির জন্য তিনি পেয়েছেন ৫ কোটি রুপিরও বেশি।


ফ্রেদি দারুওয়ালা

রেস ৩’ ছবির ভিলেন ফ্রেদি দারুওয়ালা। অক্ষয় কুমারের ‘হলিডে’ ছবিতে তার অভিনয় ছিল অসাধারণ। তাছাড়া জনের ‘ফোর্স ২’ এবং বিদ্যুতের ‘কমান্ডো ২’ ছবিতেও অনবদ্য অভিনয় করেছিল। ‘রেস ৩’ ছবিতে অভিনয়ের জন্য তিনি ২ কোটি রুপি পারিশ্রমিক লাভ করে।

সাকিব সেলিম

’রেস ৩’ ছবিতে সবচেয়ে কম পারিশ্রমিক পেয়েছে সাকিব সেলিম। ২০১১ সালে বলিউডের যাত্রা করা নতুন এ তারকা ’রেস ৩’ তে কাজ করার জন্য মাত্র ১.৪০ কোটি রুপি পাই।

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.