Header Ads

মুভি রিভিউ বাজ: শাকিব খানের’র ‘সুপার হিরো’ ছবির দর্শক রিভিউ!


মুভি রিভিউ বাজ: শাকিব খানের’র ‘সুপার হিরো’ ছবির দর্শক রিভিউ!
সুপার হিরো!

[রিভিউ : ঢালিউড]

সুপার হিরো’  - ছবির দর্শক রিভিউ!


ঈদ উপলক্ষে ১৬ জুন টালিউড বক্স অফিসে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত ‘সুপার হিরো’। বড় পর্দায় এ ছবিটি দেখে দর্শকরা তাদের সামাজিক মাধ্যমে কেমন রিভিউ করছে সেটাই এ পোস্টের মাধ্যমে তুলে ধরা হল। ’রঙধারা’ সামাজিক মাধ্যম ঘেটে যুক্তিসঙ্গত রিভিউ গুলোই কেবল তুলে ধরার চেষ্টা করেছে।

মোট রিভিউ সংগ্রহ : ১
পজিটিভ রিভিউ : ১
নিরেপক্ষ রিভিউ : ০
নেগেটিভ রিভিউ : ১
রিভিউ সারমর্ম : মোটামুটি


মুভি রিভিউ বাজ :

বুঝ বালক আলিফ ফেইসবুকে বলেছেন-
সুপার হিরো নিয়ে কিছু কথা....
এই ছবিটি বাংলাদেশের সেরা মুভি,কেননা দেশপ্রেম খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই মুভিতে। আমি ছোট্ট করে রিভিউ দিচ্ছি, শাকিব খানের ব্যপারে কিছুই বলব না, কারন উনি সুপার বস। উনার অভিনয় সবসময়ই বেষ্ট। এই ছবিতে সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি বুবলীর অসাধারণ অভিনয় দেখে। আমি ব্যক্তিগতভাবে বুবলীকে অপছন্দ করি, কিন্তু এই মুভিতে তার সবকিছুই মুগ্ধ করেছে আমায়। এছাড়া মিউ (টাইগার রবি ফাটিয়ে দিয়েছে)। সিন্ডি রোলিং সবসময়ই ভাল অভিনয় করে। এবারও এর ব্যতিক্রম নয়। তারেক আনাম সাইন্টিস্ট হিসেবে ভালই করেছে। সবচেয়ে বেশি ভাল লেগেছে সাদেক বাচ্চুর দেশপ্রেম দেখে। আর আইটেম গান শুনে আমিও শান্ত থাকতে পারিনি। আইটেম গার্লটার প্রেমে পড়ে গেছি। গানটাও জোশ ছিল। সবশেষে একটা কথাই বলব, খুব টুইষ্ট ছিল গল্পে। কিছু লোক বলবে বিরতির আগ পর্যন্ত রোমান্স ছিল বেশি। তবে এই রোমান্সের জন্যেই গল্প প্রানবন্ত হয়ে উঠে। সবমিলিয়ে বলব, ঈদে সুপার হিরোই এগিয়ে থাকবে। ধন্যবাদ জানাই সুপার হিরোর ডাইরেক্টর আশিকুর রহমান স্যারকে।


বিশেষ দ্রষ্টব্য:
এ পোস্টে প্রকাশিত সকল রিভিউ সামাজিক সাইট থেকে সরাসরি সংগৃহীত! তবে কেবল মাত্র গুরুত্বপূর্ণ অংশ কিংবা শব্দের ভুলে কিছুটা সংশোধন আনার চেষ্টা হয়ে থাকে।

অনেক সময় অনুমতি না নিয়ে রিভিউ গুলো প্রকাশ করা হয়ে থাকে; সে ক্ষেত্রে ’রঙধারা’ আগে থেকে ক্ষমা চেয়ে নিচ্ছে।

আপনার রিভিউ প্রকাশ করার/মুছে ফেলার জন্য এখানে ক্লিক করতে পারেন।

’রঙধারা’ সংগ্রহকৃত রিভিউগুলো নিরেপক্ষভাবে প্রকাশ করার চেষ্টা করেছে; ফলে কারো কোন ক্ষতি করার অভিলাষ ‘রঙধারা’র নেই।

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.