Header Ads

’সুলতান-দ্য সেভিয়ার’ ৪র্থ সপ্তাহের বক্স অফিস রিপোর্ট! হিট

JEET NEW FILMS SULTAN-THE SAVIOUR
সুলতান!

[বক্স অফিস : টালিউড]

’সুলতান-দ্য সেভিয়ার’ - এর সর্বশেষ বক্স অফিস রিপোর্ট!


কলকাতার বক্সঅফিসে মুক্তি পেয়েছে জিতের ’সুলতান-দ্য সেভিয়ার’ ছবিটি। ঈদ উপলক্ষে ১৫ জুন সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে ছবিটি মুক্তি দেওয়া হয়। প্রায় পৌনে দুইশর মত হলে ছবিটি মুক্তি দেওয়া হয়। ছবিটি বক্সঅফিসে সালমান খানের ‘রেস ৩’ এবং শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির সাথে মুক্তি পেয়েছে। ফলে স্বাভাবিকভাবে বক্স অফিসে ছবিটির ব্যবসা ভাগ হয়ে গিয়েছে।

সুলতানউদ্বোধনী দিনে যথারীতি ভাল আয় তুলে নিয়েছে। ছবিটি শাকিব খানের ‘ভাইজান’ ছবির চেয়ে অনেক ভাল আয় তুলে নিয়েছে। এর পিছনে সবচেয়ে বড় অবদান জিৎ ভক্তদের। কলকাতার জিৎ ভক্তরা উৎসাহের সাথে ছবিটি উপভোগ করেছে। যার ফলে প্রথম দিন ‘সুলতান’ এর আয় মোটামুটি ত্রিশ লক্ষ থেকে পঁয়ত্রিশ লক্ষের মত হতে পারে বলে ধারণা করা যায়। তবে আজ (১৬/৬/২০১৮) ঈদের ছুটি থাকায় ছবিটি বেশ ভাল তুলে নিবে বলে বাণিজ্য বিশ্লেষকদের ধারণা।

দ্বিতীয় দিনে ’সুলতান-দ্য সেভিয়ার’ ব্লকবাস্টার আয় তুলে নিয়েছে। প্রায় সিঙ্গেল স্ক্রিনে ছবিটি দেখার জন্য উপচে পড়া ভীর ছিল। বিশেষ করে ছবিটির ক্লাইমেক্স সবার ভাল লেগেছে। দ্বিতীয় দিনে ছবিটির আয় সম্ভাব্য চল্লিশ লক্ষের ঘর অতিক্রম করেছে বলে ধরে নেওয়া যায়।

পড়ুন : ‘সুলতান-দ্য সেভিয়ার’  নিয়ে প্রকাশিত সব খবর!

তৃতীয় দিনে ‘সুলতান-দ্য সেভিয়ার’ যথারীতি রেকর্ড সংখ্যক আয় ধরে রেখেছে। যার পূর্বের দিনে মুভিটি দেখতে পারে নি, তারা সাপ্তাহিক বন্ধে ছবিটি দেখতে হলে ভীর করে। যার ফলে ২০টির মত হল হাউসফুল স্ট্যাটাস লাভ করে। ধারনা করা হচ্ছে এই দিনেও ছবিটি চল্লিশ লক্ষের ঘর অতিক্রম করেছে।

৪র্থ থেকে ৭ম দিনে ‘সুলতান-দ্য সেভিয়ার’ বক্স অফিসে রাজত্ব ধরে রেখেছে। বিশেষ করে সালমান খানের ‘রেস ৩’ ছবির বক্স অফিস আয় পরে যাওয়ায়, সুলতান বেশ ভাল পজিশনে থাকছে।  এ চার দিনে ছবিটি এক কোটি টাকার মত আয় তুলে নিয়েছে বলে ধরে নেওয়া যায়।

দেখুন : ‘সুলতান’ ছবির প্রকাশিত সব ভিডিও!

দ্বিতীয় সপ্তাহে ‘সুলতান’ তার ধারাবাহিকতা বজায় রেখেছে। ধারণা করা হচ্ছে দ্বিতীয় সপ্তাহে ছবিটি দেড় কোটির কাছাকাছি আয় করেছে। তবে বাণিজ্য বিশ্লেষকদের মধ্যে ছবিটি নিয়ে যতটুকু প্রত্যাশা ছিল, তা যথাযথ পূরণ হয় নি। কেননা গেল বছর ‘বস ২’ এর কাছাকাছি ব্যবসা করতে ব্যর্থ হয়েছে জিতের নতুন এ ছবিটি।

তৃতীয় সপ্তাহে ‘সুলতান’ ভাল ব্যবসা করেছে। বিশেষ করে ছবিটি অ্যাকশান-রোমান্স-ড্রামা থাকায়, বিশেষ করে ইমোশন থাকায় স্ক্রিঙ্গেল স্ক্রিনে ভাল ব্যবসা করছে। তবে মাল্টিপ্লেক্সে প্রথম থেকেই ছবিটি আশানুরূপ ব্যবসা করতে ব্যর্থ হয়েছে। তৃতীয় সপ্তাহে ছবিটি বক্স অফিস থেকে পঞ্চাশ লাখের কাছাকাছি ব্যবসা করেছে বলে ধারণা করা যায়।


চতুর্থ সপ্তাহে ‘সুলতান’ ঠিকে আছে জিতের দাপটে। সেই সাথে বক্স অফিসে উল্লেখ্যযোগ্য নতুন কোন বাংলা বাণিজ্যিক ছবি মুক্তি পাই নি। যার সুযোগ ‘সুলতান’ খুব ভালভাবে নিয়েছে। চতুর্থ সপ্তাহে এসে ছবিটি প্রায় ত্রিশ লাখের মত আয় করেছে বলে ধারণা করা যায়।

দিন অনুযায়ী বক্স অফিস রিপোর্ট :


’সুলতান-দ্য সেভিয়ার’-এর বক্স অফিস আয় :

শুভমুক্তি : ১৫ জুন ২০১৮

৩য় সপ্তাহ শেষে সর্বমোট আয় : ৪.৩০-৪.৫০ কোটি (সম্ভাব্য)

বক্স অফিস স্ট্যাটাস : হিট

বি.দ্র: টালিউড বক্স অফিস রিপোর্ট প্রকাশ করা বেশ সমালোচনা যোগ্য। এখানে উল্লেখিত ফিগার শতভাগ সঠিক নয়; বরং সর্বোচ্চ সঠিক বিবেচনা করা যেতে পারে। কেননা এটা কোন প্রযোজকদের প্রদত্ত ফিগার নয়। বিভিন্ন সোর্স পর্যালোচনা করে ফিগারটি উপস্থাপনা করা হয়েছে। এরপরও বক্স অফিস আয় নিয়ে আপনার অভিযোগ, পরামর্শ কিংবা তথ্য আমাদের জানাতে কমেন্ট বক্স/মেইল বক্স ব্যবহার করুন!

আরো পড়ুন :

সিদ্ধার্থ মালহোত্রার পূর্ণাঙ্গ বক্স অফিস রিপোর্ট বিশ্লেষণ!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.