Header Ads

যে ৫টি কারণে ঈদে শাকিবের সুপার হিরো’ দেখবেন!

যে ৫টি কারণে ঈদে শাকিবের সুপার হিরো’ দেখবেন!
সুপার হিরো!

[বিনোদন : ঢালিউড]

ঈদে জিৎ-বুবলীর ‘সুপার হিরো’ দেখার ৫টি কারণ!


বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে ঈদ মানেই শাকিব খানের একাধিক ছবি। প্রতি বছরের ন্যায় এ বছরও সারা বাংলাদেশে শাকিব খানের একাধিক ছবি মুক্তি পাবে। তবে তার মধ্যে বেশ উল্লেখযোগ্য হল ‘সুপার হিরো’। তরুণ পরিচালক আশিকুর রহমানের নির্দেশনায় এ ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছে বুবলী। ইতোমধ্যে এ ছবির টীজার এবং গান ইউটিউবে মুক্তি পেলে, বেশ ভুয়সী প্রশংসা অর্জন করে। ফলে ‘সুপার হিরো’ নিয়ে ভক্তদের মধ্যে প্রবল আগ্রহ সৃষ্টি হয়েছে। যার ফলে শাকিব ভক্তরা দ্বিধায় পরে গিয়েছে যে, প্রিয় তারকার কোন ছবিটি ঈদে সবচেয়ে আগে দেখবে! ‘রঙধারা’ বিশ্লেষণ করে ৫টি কারণ খুঁজে বের করেছে, যার ফলে বড়পর্দায় ‘সুপার হিরো’ আপনি অবশ্যই সর্বপ্রথম উপভোগ করতে পারেন।


’সুপার হিরো’ দেখার পাঁচটি কারণ :


১. আশিকুর রহমানের মুন্সিয়ানা :

‘সুপার হিরো’ পরিচালনা করেছে আশিকুর রহমান। তরুণ এ পরিচালক ঢালিউডের বেশ কিছু ছবিতে অসাধারণ সাফল্য পেয়েছে। বিশেষ করে ‘মুসাফির’ ছবিতে এ পরিচালক অনবদ্য কাজ প্রদর্শন করেছে। ফলে এ পরিচালকের ছবি ঘিরে আলাদা একটি উত্তেজনা কাজ করে। যার নির্দশন লক্ষ্য করা যায় ‘সুপার হিরো’ টীজারে। ফলে জনপ্রিয় এ পরিচালকের অধীনে শাকিবের মুন্সিয়ানা কেমন ফুটেছে-সেটা দেখতে দর্শক বড়পর্দায় ভীর করবেই।


২. শাকিবের নতুন লুক:

’সুপার হিরো’ টীজারে শাকিব নতুন লুকে হাজির হচ্ছে। চির চেনা চকলেট বয় ছেড়ে এবার চমৎকার থ্রিলিং চরিত্রে নিজেকে উপস্থাপন করেছে। সেই সাথে চকলেট ইমেজ তো থাকছেই। এ ছবিতে শাকিবের নতুন অ্যাকশন লুক দর্শকরা বেশ আগ্রহ সহকারে উপভোগ করার সুযোগ পাচ্ছে। ধারণার বাইরে নতুন শাকিবকে পাচ্ছে ‘সুপার হিরো’ ছবিতে।

৩. কাহিনীর ভিন্নতা:

’সুপার হিরো’ ঠিক বাংলাদেশের চিরচেনা ধাঁচের সিনেমা নয়। এ ছবির কাহিনী বাংলাদেশের হলেও, এর উপস্থাপনা কিন্তু ভিন্ন আঙ্গিকে করা হয়েছে। একটি লোকাল ছবিকে আন্তর্জাতিক মান দেওয়া হয়েছে ‘সুপার হিরো’ তে। ইতোমধ্যে যারা এ ছবির টীজার দেখেছে, তারা ঠিক এই কথা স্বীকার করবেই। ফলে কাহিনীর ভিন্নতার কারণে দর্শক বড়পর্দায় উপস্থিত থাকবে।


৪. বুবলীর পরিবর্তন :

ইতোমধ্যে বুবলীর যতগুলো ছবি বড়পর্দায় মুক্তি পেয়েছে, সবগুলো ছবিতে মোটামুটি একই টাইপের চরিত্রে অভিনয় করেছে। কিন্তু এ ছবিতে বুবলী অনেকটা নতুন রুপে হাজির হচ্ছে। টীজার দেখে অনুমান করা যাচ্ছে যে, এ ছবিতে বুবলী চমৎকার সব অ্যাকশন দৃশ্যে নিজেকে উপস্থাপন করতে পারে। ফলে মিষ্টি মেয়ে থেকে বুবলীর এ পরিবর্তন দেখতে ভীর করতে পারেন পাশের হলে।

৫. আন্তর্জাতিক মান বজায়:

’সুপার হিরো’ ছবির মাধ্যমে বাংলাদেশের দর্শক আন্তর্জাতিক মানের একটি ছবি উপভোগ করার সুযোগ পাচ্ছে। এ ছবির সিংহভাগ শুটিং হয়েছে বিদেশের মাটিতে। সেই সাথে এ ছবির ভিডিও এডিটিং, সাউন্ড এডিটিং, সংগীত ইত্যাদির মান অনেকটা উপরের লেবেলের। যার কারণে বড়পর্দায় বিরক্ত হওয়ার মত কোন লক্ষণ না থাকায়, ‘সুপার হিরো’ বিনা সংকোচে উপভোগ করবে দর্শক।

বি.দ্র: বিনা অনুমতিতে এ পোস্টটি কপি করে নিজেকে নিজের কাছে ছোট করবেন না!

আরো পড়ুন :

চীনে ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির ব্লকবাস্টার বক্সঅফিস রিপোর্ট!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.