ঈদে বড়পর্দায় জিৎ-মীমের ‘সুলতান-দ্য সেভিয়ার’ দেখার ৫টি কারণ!

যে ৫টি কারণে আপনি এ ঈদে ‘সুলতান-দ্য সেভিয়ার’ দেখবেন!
সুলতান!

[বিনোদন : টালিউড]

যে ৫টি কারণে আপনি এ ঈদে ‘সুলতান-দ্য সেভিয়ার’ দেখবেন!


আর মাত্র কটা দিন। এর পরেই শুরু হবে ঈদের আনন্দ। তবে তারও আগে বড় পর্দায় শুরু হচ্ছে ঈদের জন্য নির্মিত ‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবির শুভমুক্তি। ১৫ জুন মুক্তি পাচ্ছে কলকাতার সুপারস্টার জিতের নতুন ছবি ‘সুলতান-দ্য সেভিয়ার’! জিৎ এ ছবিতে প্রথম বারের মত জুটি বেঁধেছে বাংলাদেশের লাক্স সুন্দরী বিদ্যা সিনহা সাহা মীমের সাথে। সেই সাথে এ ছবিটি পরিচালনা করেছে জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। এই ঈদে কেন আপনি জিতের ‘সুলতান-দ্য সেভিয়ার’ দেখবেন, সেটাই তুলে ধরার চেষ্টা করেছে রঙধারা। দেখে নেওয়া যাক ’সুলতান-দ্য সেভিয়ার’ দেখার ৫টি কারণ!


’সুলতান-দ্য সেভিয়ার’ দেখার পাঁচটি কারণ :

১. নতুন জুটির রসায়ন:

‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবিতে জিৎ, বিদ্যা সিনহা সাহা মীমের সাথে প্রথম বারের মত অভিনয় করেছে। সেই সাথে কলকাতায় এ অভিনেত্রীর প্রথম অভিষেক হচ্ছে এ ছবি দিয়ে। ফলে সম্পূর্ণ নতুন একটি জুটি পেতে যাচ্ছে দর্শকরা। নতুন এ জুটি বড়পর্দায় কেমন করল-তা দেখতে দর্শক ভীর করতে পারে পাশের হলগুলোতে।


২. জিতের নতুন লুক:

জিৎ এ ছবিতে নতুন লুকে হাজির হয়েছে। অনেকে এ লুককে ’বস’ ছবির সূর্যের সাথে তুলনা করলেও, ‘সুলতান’ কিন্তু পুরোটা ’বস’ এর ঢঙে সৃষ্ট নয়। ছোট চুল, রাগান্বিত চোখ, পরনে কুর্তা-সব মিলিয়ে বড় পর্দায় জিৎ নতুন রূপে হাজির হচ্ছে।

৩. অ্যাকশনে ভিন্নতা:

‘সুলতান’ ছবির ট্রেইলার যারা দেখেছে, তারা খেয়াল করেছে এ ছবির অ্যাকশন দৃশ্যগুলো গতানুগনিক নয়। অনেকটা ভিন্ন অ্যাঙ্গেলে অ্যাকশন দৃশ্যগুলো তুলে ধরার চেষ্টা করা হয়েছে। ফলে অ্যাকশনের জন্য প্রসিদ্ধ জিতের নতুন অ্যাকশন দেখতে ছুটে যেতে পারেন হলে।


৪. চমৎকার সংগীত:

ইতোমধ্যে ‘সুলতান’ ছবির গানগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এ ছবির পার্টি গানের পাশাপাশি রোমান্টিক গানও যথেষ্ট আকর্ষণীয় করে উপস্থান করা হয়েছে। ফলে বিনোদনের সরস উপভোগ্য বড়পর্দা, মিস করার মত জিৎ ভক্ত খুব কমই পাওয়া যাবে।

৫. কাহিনীর ধরণ:

’সুলতান’ কাহিনীতে গতানুগতিকতা খুব একটা নেই। এই কাহিনীতে বেশ টুইস্ট লক্ষ্য করা যাচ্ছে। একজন বোনকে বাঁচাতে ভাইয়ের লড়াই এ গল্পে তুলে ধরা হবে। ফলে কাহিনী পুরোটা রোমান্টিক-কিংবা-অ্যাকশন ধাঁচের নয়। অনেকটা থ্রিলার-ড্রামা ধাঁচের এই কাহিনী কলকাতার সিনেমাতে খুব একটা দেখা যায় না। ফলে ‘সুলতান’-এ কাহিনীর ভিন্ন স্বাদ নিতে আপনাকে হলে আসতেই হবে।

বি.দ্র: অনুমতি ব্যতিরেখে এ পোস্টটি কপি করে আপনার নিজের জন্মকে প্রশ্নবিদ্ধ করবেন না

আরো পড়ুন :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.