এই পুজোয় ‘হৈচৈ আনলিমিটেড’ উপভোগ করার পাঁচটি কারণ!

এই পুজোয় ‘হৈচৈ আনলিমিটেড’ উপভোগ করার পাঁচটি কারণ!
Hoichoi Unlimited

[টালিউড]

পুজোয় দেব-পূজা-কৌশানীর ‘হৈচৈ আনলিমিটেড’ দেখার ৫টি কারণ!


দুর্গা পূজা মানেই বড় পর্দায় একাধিক নতুন ছবির মুক্তি। এবারও দুর্গা পূজা উপলক্ষে বড়পর্দায় ৬টি নতুন ছবি মুক্তি পাচ্ছে। এই ছবিগুলোর মধ্যে দেব এর হৈচৈ আনলিমিটেড অন্যতম। দুর্গা পূজা উপলক্ষে কেন আপনি হৈচৈ আনলিমিটেড উপভোগ করবেন, তার ৫টি কারন আলোচনা করা যাক।


’হৈচৈ আনলিমিটেড’ দেখার পাঁচটি কারণ :

১. দেব-এর পুরনো রূপ :

কলকাতার জনপ্রিয় তারকা দেব আবারো পুরনো রূপে ভক্তদের মাঝে হাজির হচ্ছে। বিশেষ করে সর্বশেষ মুক্তি পাওয়া দেব-এর চারটি ছবিই ছিল গতানুগতিকতার বাইরে ভিন্ন ফ্লেভারের ছবি। ফলে ’চকলেট বয়’ দেবকে ভক্তরা আবারো পুরনো রূপে পাচ্ছে। ’হৈচৈ আনলিমিটেড’ ছবিটি পুরো একটি কমেডি নির্ভর বাণিজ্যিক ছবি। ফলে ভক্তরা বড়পর্দায় ছবিটি উপভোগ করে পুরনো দেব-এর নতুন স্বাদ পাওয়ার সুযোগ লুফে নিতে পারে।


২. পূজা-দেব-কৌশানী:

ছবিটিতে দেব এর বিপরীতে অভিনয় করেছে দুই জন নায়িকা। যেটা অন্যতম কারণ। বিশেষ করে প্রথম বারের মত দেব এর সাথে কৌশানীকে রোমান্স করতে দেখা যাবে। সেই সাথে দীর্ঘ বিরতীর পর পূজাকে আবারো দেব এর সাথে দেখা।


৩. খরাজ-শাশ্বত-অর্ণ:

কলকাতার শক্তিশালী অভিনেতা শাশ্বত, সাথে কমেডি অভিনেতা খরাজ এবং তরুণ অভিনেতা অর্ণকে কমেডির আদতে উপস্থাপন করা হয়েছে। পোস্টার হতে গান পর্যন্ত সব জায়গায় এদের সমান উপস্থাপন দেখা যাওয়ায়, ছবিটিতে এদের স্থায়ীত্ব বেশ মজবুত বলে ধারণা করা যায়। ফলে দেবসহ এক সাথে চার অভিনেতাকে কমেডি করতে দেখা যাওয়া নতুনই বটে।


৪. গল্পের ধরণ:

ছবিটির ধরণ কমেডি হলেও এতে সামাজিক একটি ইস্যু থাকবে বলে আগেই বলা হয়েছে। ফলে ধারণা করা যায় ছবিটি সমাজের ভুল কোন ধারণাকে সংশোধন করাতে আগ্রহী। সেই ভুল হতে পারে গুজব। ছবিটির মূল কমেডি পরকীয়া ঘিরে হলেও, গুজবই মুখ্য উদ্দেশ্য থাকছে।  


৫. অনিকেতের কমেডি:

ছবিটির পরিচালক অনিকেত সিরিয়াস ছবির পরিচালক হিসেবে খ্যাত। ফলে তার কাছ থেকে একটি কমেডি ছবি উপভোগ করতে যাচ্ছে দর্শকরা। তিনি কমেডি’কে কিভাবে উপস্থাপন করছে, কিংবা দর্শক কতটুকু সন্তুষ্ট হচ্ছে সেটাও একটা দেখার বিষয়। যারা অনিকেতের কাজ ভালবাসে, তারা অবশ্যই ছবিটি বিচার করার জন্য উপভোগ করবে।

বি.দ্র: বিনা অনুমতিতে এ পোস্টটি কপি করে নিজেকে নিজের কাছে ছোট করবেন না!

এ পোস্ট নিয়ে কোন মন্তব্য করার ইচ্ছা থাকলে, নিচে লক্ষ্য করুন। চাইলে ফেইসবুক বাটনে ক্লিক করে সহজে মন্তব্য করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.