Header Ads

বাপ্পি, সাইমন, রোশান-সবাই আছে; শুধু শাকিব খান নেই!


Shakib Khan, Bappy chowdhury, Saimon Sadik

[ঢালিউড:বিনোদন]

চলতি মাসে শাকিবের কোন ছবি মুক্তি পাচ্ছে না!


শাকিব খান মানেই সিনেমা ব্যবসার সাথে জড়িত সবার মধ্যে এক ধরণের উত্তেজনা কাজ করে। তবে অক্টোবর মাসে সেই সুযোগ থাকছে না সিনেমা ব্যবসায়ীর জন্য। বিশেষ করে হল মালিকরা চলতি মাসে শাকিব খানের নতুন কোন ছবি পাচ্ছে না। অথচ এই মাসেই মুক্তির অপেক্ষায় আছে ১২টির মত সিনেমা।

২০১৮ সালটা বাংলাদেশী সিনেমা ইন্ডান্ট্রির জন্য খুব একটা সৌভাগ্য নিয়ে আসে নি। বিশেষ করে নয় মাস শেষ হলেও, মাত্র ১৬ থেকে ১৭টি নতুন সিনেমা মুক্তি পেয়েছে। সেখানে এই মাসেই ১২ টি সিনেমা মুক্তির জন্য অপেক্ষা করছে। যার মধ্যে ৮টির প্রযোজক আনুষ্ঠানিকভাগে ঘোষণাও দিয়ে রেখেছে। অথচ বাংলাদেশের এক নম্বর সুপারহিরো শাকিব খানের কোন ছবি নেই। বিষয়টি সত্যিই অবিশ্বাস্য বলা যায়। কেননা প্রতি বছর একাধিক সিনেমা উপহার দেওয়ার মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে রাখা শাকিব খান; সুপার-অক্টোবর ২০১৮‘তে নতুন সিনেমা নিয়ে না থাকাটা বিস্ময় বটে।

চলতি মাসে ইতোমধ্যে মাহিয়া মাহীর ‘পবিত্র ভালবাসা’ মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় থাকা বাকী ছবিরগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ফেরদৌসের ‘মেঘকন্যা’, বাপ্পি’র ’নায়ক’ ও ‘আসমানী’; সাইমনের ‘মাতাল’; রোশানের ‘বেপরোয়া’ এবং যুক্তরাষ্ট্রে ইতিহাস করা ‘বাঙালি বিউটি’।

আরো পড়ুন:

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.