এই পুজোয় ‘ভিলেন’ উপভোগ করার পাঁচটি কারণ!

এই পুজোয় ‘ভিলেন’ উপভোগ করার পাঁচটি কারণ!
Villain

[টালিউড]

পুজোয় অঙ্কুশ-মিমি-ঋত্বিকা’র ‘ভিলেন’ দেখার ৫টি কারণ!


দুর্গা পূজা মানেই বড় পর্দায় একাধিক নতুন ছবির মুক্তি। এবারও দুর্গা পূজা উপলক্ষে বড়পর্দায় ৬টি নতুন ছবি মুক্তি পাচ্ছে। এই ছবিগুলোর মধ্যে অঙ্কুশের এর ভিলেন অন্যতম। দুর্গা পূজা উপলক্ষে কেন আপনি ‘ভিলেন’ উপভোগ করবেন, তার ৫টি কারন আলোচনা করা যাক।


‘ভিলেন’ দেখার পাঁচটি কারণ :


১. নতুন অঙ্কুশের যাত্রা :

দীর্ঘ এক বছরের পর আবারো বড়পর্দায় আসছে অঙ্কুশ। ২০১৭ সালের ঈদে ’বল দুগ্গা মাঈকী…’ ছবিতে সর্বশেষ অঙ্কুশকে দেখা গিয়েছিল। এর পর নিজেকে নতুন করে সাজাতে পারি জমিয়েছিল মুম্বাইতে। সেখান থেকে ফিরেই অভিনয় করেছে ‘ভিলেন’ ছবিতে। ফলে নতুন অঙ্কুশ পুজোয় নতুন কিছু উপহার দিতে যাচ্ছে, যা ইতোমধ্যে ট্রেইলারে দেখা গেছে।


২. মিমি-অঙ্কুশ-ঋত্বিকা :

এ ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছে দুই জন নায়িকা। মিমির সাথে অঙ্কুশকে আগে দেখা গেলেও, ঋত্বিকার সাথে প্রথমবারের মত রোমান্স করতে দেখা যাবে অঙ্কুশকে। ফলে ঋত্বিকার সাথে অঙ্কুশের রোমান্স কেমন ঝমবে-সেটা দেখতে ভীর করতে পারে ’ভিলেন’ এর সামনে।


৩. অ্যাকশান-রোমান্স:

দুর্গা পূজায় সাধারণ দর্শকরা যেটা সচারচর উপভোগ করতে চায়, তা হল অ্যাকশান-রোমান্স-ড্রামা ভিত্তিক একটি ফুল প্যাকেজ নির্ভর সিনেমা। ’ভিলেন’ তেমনি একটি সিনেমা। বিশেষ করে ছবিটিতে অ্যাকশনকে বেশি প্রাধাণ্য দেওয়া হয়েছে। ফলে যারা বড়পর্দায় অ্যাকশান দেখতে ভালবাসে, তারা অবশ্যই ছবিটি উপভোগ করবে।


৪. সংগীত:

এ ছবির গানগুলো বেশ আধুনিক এবং আকর্ষণীয়। ইতোমধ্যে এ ছবির রোমান্টিক ও পার্টি গান দুইটিই জনপ্রিয়তা পেয়েছে। সেই সাথে পূজার গানটি বেশ আকর্ষণীয়ভাবে উপস্থাপন করা হয়েছে। বলিউডের জনপ্রিয় র‌্যাপার বাদশা প্রথমবারের মত এ ছবির মাধ্যমে বাংলা কোন সিনেমায় কাজ করেছে। ফলে সংগীতের দিক দিয়ে ছবিটি বেশ দাপুটের সঙ্গে এগিয়ে।


৫. পরিচালক ফ্যাক্ট:

বাবা যাদবের ছবি মানেই জমজমাট অ্যাকশানের পাশাপাশি গল্পের দাপুটতা। এ গল্পের কাহিনী বেশ জটিল বলে ধরে নেওয়া যায়। ফলে যারা টান টান উত্তেজনাপূর্ণ গল্পের সিনেমা দেখতে ভালবাসে, তারা অবশ্যই বাবা যাদবের উপর বিশ্বাস রাখবে।

বি.দ্র: বিনা অনুমতিতে এ পোস্টটি কপি করে নিজেকে নিজের কাছে ছোট করবেন না!

এ পোস্ট নিয়ে কোন মন্তব্য করার ইচ্ছা থাকলে, নিচে লক্ষ্য করুন। চাইলে ফেইসবুক বাটনে ক্লিক করে সহজে মন্তব্য করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.