Header Ads

’বীর’ সিনেমার খবর : আবারো গাইছেন শাকিব খান!

’বীর’ ছবির প্রকাশিত সব খবর!


[ঢালিউড : বিনোদন]

’বীর’ ছবির প্রকাশিত সব খবর!


শাকিব-কাজী হায়াতের ‘বীর’ নিয়ে ঢালিউড পাড়ায় প্রবল আগ্রহ সৃষ্টি হয়েছে। বিশেষ করে কাজী হায়াতের নির্দেশনায় প্রথম বারের মত ‘বীর’ এ শাকিব অভিনয় করছে। এবার ছবিতে দ্বিতীয়বারের মত কণ্ঠ দিতে যাচ্ছে শাকিব খান!


আবারো গাইছেন শাকিব খান:

তৃতীয়বারের মত কণ্ঠ দিতে যাচ্ছে শাকিব খান। ‘বীর’ ছবিতে নিজে একটি গানে কণ্ঠ দিতে যাচ্ছেন এ সুপারস্টার। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে তিনি এ কাজটি করতে যাচ্ছেন। উল্লেখ্য ‘মন জ্বালা’ ছবিতে প্রথমবারের মত কণ্ঠ দিয়েছিলেন শাকিব খান।

দেখুন : শাকিব খানের অজানা দশটি খবর! (প্রথম গাওয়া গানটির বিস্তারিত)


কাজী হায়াৎ-এর অসুস্থতা : 

’বীর’ ছবির পরিচালক কাজী হায়াৎ আবারো অসুস্থ হয়ে পরলে অনিশ্চিত হয়েছে যায় ছবিটির নির্মাণ কাজ। সম্প্রতি তিনি আবারো শরীরে পুরনো রোগে ভুগছেন। হৃদরোগ এবং রক্তচাপ সমস্যার কারণে তিনি আমেরিকা যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ফলে আগামী বছর জানুয়ারি ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও, তা আর সম্ভব হচ্ছে না। 

দেখুন : ২০১৮ সালে শাকিব খানের সেরা ৫টি গান!

নায়িকা হিসেবে তানজিন তিশার অংশগ্রহণ:

‘বীর’ ছবির নায়িকা হিসেবে এবার তানজিন তিশা’র নাম শুনা গেল। যদি এখনো বিষয়টি কনফার্ম করা হয় নি। তবে তানজিন তিশা’র বরাত দিয়ে জানা গেছে ছবি সংশ্লিষ্টরা এ ছবিটির জন্য তানজিনকে অফার করে।

পড়ুন : শাকিব খানের ‘শাহেন শাহ’ সিনেমার প্রকাশিত সব খবর!

শুটিং শুরু আগেই হল বুকিং-এর খবর :

’বীর’ ছবির শুটিং শুরু করার তারিখ নির্ধারণ করা হয়েছে। ২০১৯ সালে জানুয়ারির ১০ তারিখ হতে ছবিটির শুটি শুরু হবে। এরি মধ্যে এ ছবিটি নিয়ে হল মালিকদের আগ্রহ তুঙ্গে। ইতোমধ্যে যশোরের মণিহার, সিরাজগঞ্জের সাগরিকা, চট্টগ্রামের সিনেমাপ্লেক্স, শেরপুরের সত্যবতী, সিলেটের বিজিবি’র হল মালিকরা ছবিটি তাদের হলে মুক্তি দেওয়ার জন্য অগ্রিম টাকা দিয়েছে। আর এমন খবরের সত্যতা স্বয়ং প্রযোজক ইকবাল হোসেন জয় এবং পরিচালক কাজী হায়াৎ স্বীকার করেছেন। ইতোমধ্যে কাজী হায়াৎ অগ্রিম হিসেবে ২৪ লাখ টাকা আদায় হয়েছে বলেও খবর প্রকাশ করেছে। ফলে শাকিব-কাজী হায়াতের ছবিটি মুক্তির আগেই ২৪ লাখ টাকা আয় করে রেকর্ড করেছে।

দেখুন : শাকিব খানের সেরা ৫টি গান!

ছবিতে শাকিব খানের চরিত্র বিষয় খবর :

বীর’ পরিচালক কাজী হায়াত ইতোমধ্যে সংবাদ মাধ্যমে প্রকাশ করেছে যে শাকিব খানের চরিত্রটি মান্নার আদলে তুলে ধরা হবে। অর্থাৎ তিনি মান্নাকে যেখাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন, সেভাবে শাকিব খানকে তুলে ধরা হবে। এর মধ্য দিয়ে শাকিব এবার মান্নার স্টাইলে ভক্তদের সামনে আসতে চলেছে।

পড়ুন : বাংলা সিনেমা কে সেরা- শাকিব নাকি জিৎ?

বীর ছবিতে মৌমিতা মৌ’র নায়িকা হওয়া :

বীর’ ছবিতে দুই জন নায়িকা অভিনয় করবে। তার মধ্যে একজন ঠিক করা হয়েছে। মৌমিতা মৌ প্রথম বারের মত এ ছবিতে শাকিব খানের সাথে অভিনয় করবে। অবে আরেক জন নায়িকা কে থাকছে, তা এখনো ঠিক করা হয় নি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.