২০১৮ সালে বাংলাদেশে মুক্তি পাওয়া সেরা ১০টি মুভি! শাকিবের আধিপত্য!



রঙধারা স্পেশাল : ঢালিউড

২০১৮ সালে বাংলাদেশের হলগুলো মুক্তি পাওয়া সেরা ১০ সিনেমা।


২০১৮ সালে বাংলাদেশে প্রায় অর্ধশত সিনেমা মুক্তি পায়। এর মধ্যে বেশ কিছু সিনেমা কলকাতায় নির্মিত হয়েছে। অর্থাৎ কলকাতা থেকে আমদানি করা ছবিও রয়েছে। সেই সাথে ২টি যৌথ প্রযোজনার ছবিও আছে। এসব ছবির মধ্যে সবকটি ছবিই বক্স অফিসে আলোড়ন তুলতে পারে নি। অর্ধেকের অধিক ছবিই বক্স অফিসে ব্যর্থ হয়েছে। 

২০১৮ সালে সফল হওয়া ছবিগুলোর মধ্যে শাকিব খানের ছবিই বেশি। দেশী এবং আমদানি মিলে সারা বছর মোটামুটি হলগুলো ঠিকে থাকতে সাহায্য করেছে এ সুপারস্টার। এর পরই বাংলাদেশের অন্য নায়করা এগিয়ে এসেছে। তবে নবাগত সিয়াম সবচেয়ে বেশি সহোযিতা করেছে বাংলা সিনেমাকে। অন্যদিকে ২০১৭ সালে আলোচিত আরিফিন শুভ এ বছর তেমন সফল ছবি উপহার দিতে পারে নি। সেই সাথে কলকাতার জিৎ ছাড়া বাকী তারাদের ছবি একেবারেই চলে নি।
২০১৮ সালে বাংলাদেশে যে সব সিনেমা সফল হয় তার মধ্যে ‘পোড়ামন ২’, ‘ভাইজান এলো রে’, ‘দেবী’, ‘চালবাজ’, ‘সুপার হিরো’, ‘দহন’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘সুলতান-দ্য সেভিয়ার’, ‘ক্যাপ্টেন খান’, ‘নাকাব’, ‘চি. পোয়া নো. মাইয়া’ ইত্যাদি অন্যতম সফল সিনেমা। 

২০১৮ সালে মুক্তি পাওয়া যেসব ছবি প্রযোজকদের মুখে হাসি ফুটাতে সক্ষম হয়েছে, তার মধ্যে সেরা ১০টি ছবি ‘রঙধারা’ আপনাদের সামনে তুলে ধরেছে।

দেখুন ‘২০১৮ সালের সেরা ১০টি সিনেমা’ :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.