‘শেষ থেকে শুরু’ সব খবর: জিৎ-কোয়েল এখন লন্ডনে।

টালিউড

জিৎ-কোয়েল এর নতুন ’শেষ থেকে শুরু’ এর প্রকাশিত সব খবর!


আবারো সুপারস্টার জিৎ এবং জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী একসাথে কাজ করছ  ‘শেষ থেকে শুরু’ ছবিতে । সেই সাথে নায়িকা হিসেবে থাকছে কোয়েল মল্লিক। ২০১৫ সালের পর আবারো জিৎ-কোয়েল এক সাথে অভিনয় করছে। তাদের নতুন এ ছবিটা ২০১৯ সালের ঈদে মুক্তি পাবে।

সম্প্রতি ছবিটির শুটিং শুরু হওয়ার খবর পাওয়া গেছে।


দেখুন : দেব-শাকিবের ডায়লগ লড়াই!


জিৎ-কোয়েল এখন লন্ডনে:


‘শেষ থেকে শুরু’ ছবির শুটিং এর জন্য জিৎ-কোয়েল এখন লন্ডনে অবস্থান করছে। সেখানে ছবিটির বেশ কিছু অংশের শুটিং চলছে। ইতোমধ্যে ছবিটির প্রায় অর্ধেক শুটিং শেষ হয়েছে। জানা যাচ্ছে খুব দ্রুতই ছবিটির টিজার পোস্টার আসতে চলেছে।


পড়ুন : ‘বাচ্চা শ্বশুর’ ছবির ৫টি অসাধারণ কারণ!


শুুরু হয়েছে ‘শেষ থেকে শুরু’ ছবির শুটিং:

অবশেষে শুরু হয়েছে জিৎ-এর নতুন ছবির কাজ। ‘শেষ থেকে শুরু’ নামের ছবিটির শুটিং ১৬ই জানুয়ারি থেকে শুরু হয়েছে। ছবিটির প্রথম শ্যুটটি দিনের বেলায় নেওয়া হয়েছে। যৌথ প্রযোজনার এ ছবিটির বাংলাদেশের প্রযোজক হিসেবে থাকছে জাজ মাল্টিমিডিয়া।

দেখুন : দেব বনাম আমির খান-এর বিজ্ঞাপন লড়াই!


জিৎ-কোয়েল আবারো একসাথে :

জিৎ-এর নতুন ছবিতে এবার নায়িকা হিসেবে থাকছে কোয়েল মল্লিক। কলকাতার সফল এ জুটির সর্বশেষ দেখা গেছে রোমান্টিক ছবি ‘বেশ করেছি প্রেম করেছি-তে, যা ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। ফলে জিৎ-কোয়েল ভক্তরা আবারো অধীর আগ্রহ নিয়ে বসে আছে নতুন এ ছবিটি দেখতে, যেটা পরিচালনা করবে রাজ চক্রবর্তী।

পড়ুন : দেব নেই, কিন্তু জিৎ আছে! কলকাতার বক্স অফিস সফল ছবির খবর!


জিৎ-এর নতুন নায়িকা মিষ্টি :

ঈদের জন্য নির্মিত হতে যাওয়া জিৎ-রাজ-এর থ্রিলাররে অবশেষে নতুন নায়িকার খবর পাওয়া গেল। মিষ্টি চক্রবর্তীই হচ্ছে জিতের নতুন ছবির নায়িকা। যদিও মিষ্টি বাংলা সিনেমার জন্য নতুন হলেও, সিনেমা দুনিয়াই নতুন নয়। বাঙালি এ অভিনেত্রী প্রসেনজিতের সাথে ‘পরিচয়’ ছবিতে অভিনয় করেছিল। এ ছাড়া হিন্দি ও তেলেগুর বেশ কিছু ছবিতে অভিনয় করেছে এ অভিনেত্রী। বিশেষ করে কঙ্গনা’র ‘মনিকর্ণিকা’য় দেখা যাবে মিষ্টিকে।

পড়ুন : ২০১৮ সালে বাংলাদেশের সেরা ১০টি সিনেমা!

জিৎ-এর জন্য আবারো নতুন নায়িকা :

২০১৯ সালে ঈদের জন্য নির্মিত হতে যাওয়া জিতের এ ছবিটিতে একজন নতুন নায়িকা অভিনয় করবে। ইতোমধ্যে অডিশন নেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তীসহ অনেকে। ‘অভিমান’ ছবির পর জিৎ আবারো রাজ চক্রবর্তীর সাথে কাজ করছে। আর ‘আওয়ারা’ ছবির পর জিৎ আবারো নতুন নায়িকার সাথে কাজ করবে।


জিৎ-রাজ নেক্সট ছবির ধরন :

২০১৯ সালে ঈদের জন্য নির্মিত হতে যাওয়া জিতের ছবিটি রাজনীতিকে উপজিব্য করে নির্মিত হবে। অর্থাৎ ছবিটিতে রাজনীতিকে বিষয় করে সাজানো হবে। সেই সাথে ছবিটিতে অ্যাকশান এবং থ্রিলিং বিষয়টিও যুক্ত থাকবে। তবে ছবিটি কি রিমেক নাকি মৌলিক- এ বিষয়ে নিশ্চিত হওয়া যায় নি। ইতোমধ্যে ২০১৯ সালের ৭ই জানুয়ারি ছবিটির শুটিং শুরু হবে বলে রাজ চক্রবর্তী নিশ্চিত করেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.