‘নোলক’ সিনেমার খবর : ছবিটির নতুন পোস্টার প্রকাশিত...





[ঢালিউড]

‘নোলক’ ছবির প্রকাশিত সব খবর!


সুপাস্টার শাকিব খান এবং সুপারহিরো ববি’র অভিনীত নতুন সিনেমা ‘নোলক’। এ ছবিটির পরিচালক ও প্রযোজকের মধ্যে দ্বন্দ্ব দেখা দিলে, দীর্ঘদিন অন্ধকারে থেকে যায় ছবিটি। অবশেষে আবারো ছবিটি আলোচনায় এসেছে। ছবিটির প্রযোজক নিজেই নির্দেশনার দায়িত্ব কাঁধে নিয়েছে। ইতোমধ্যে ছবিটির মুক্তির তারিখ জানা গেছে।

’নোলক’ ছবির নতুন পোস্টার 

‘নোলক’ ছবিটি ইতোমধ্যে মুক্তির দেওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করে দিয়েছে। যার কারণে নতুন আরেকটি পোস্টার প্রকাশ করা হয়েছে। ’নোলক’ ছবিটির নতুন পোস্টারে শাকিব-ববি’কে ভয়ার্ত রূপে তুলে ধরা হয়েছে। পোস্টারটি বেশ আকর্ষণীয় ছিল। পোস্টারটি দেখতে নিচে লক্ষ্য করুন!

’নোলক’ ছবির শুভমুক্তি

‘নোলক’ ছবির কাজ প্রায় শেষ। সামন্য কিছু কাজ আর বাকি আছে। এরি মধ্যে প্রযোজকরা ছবিটির মুক্তির তারিখ প্রায় নির্ধারণ করে ফেলেছে। ছবি সংশ্লিষ্টদের মথ্যে ‘নোলক’ ২০১৯ সালে ভালবাসা দিবসে মুক্তি পেতে পারে। কেন না ইতোমধ্যে ছবিটির মুক্তি অনেক পিছিয়েছে। প্রযোজকরা চান না, ছবিটির মুক্তির তারিখ আর পেছাতে। তাই ২০১৯ সালে ‘ভালবাসা দিবস’ই হতে পারে ‘নোলক’ এর শুভমুক্তি দিবস।

দেখুন : শাকিব খানের দুই বিজ্ঞাপনের লড়াই!

’নোলক’ ছবির টাইটেল গান ধারণ

অনেক দিন অপেক্ষার পর আবারো ছবিটির কাজ শুরু হয়েছে। প্রযোজক সাকিব সনেট নিজেই দায়িত্ব নিয়ে ছবিটির কাজ শেষ করার চেষ্টা করছে। ইতোমধ্যে ছবিটির টাইটেল গান সম্পন্ন হয়েছে। ছবিটির টাইটেল গানে কণ্ঠ দিয়েছে জে.কে মজলিস।

পড়ুন: শাকিব খানের অজানা দশটি খবর!

‘নোলক’ ছবির নতুন পোস্টার :

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.