Header Ads

‘শাহেনশাহ’ সিনেমার খবর : প্রকাশিত হয়েছে টীজার মুক্তির তারিখ!


[ঢালিউড]

‘শাহেনশাহ’ ছবির প্রকাশিত সব খবর!


শাকিব খান এবং নুসরাত ফারিয়া অভিনীত প্রথম সিনেমা ‘শাহেন শাহ’। ছবিটি পরিচালনা করছে শামীম আহমেদ রনি। ইতোমধ্যে ছবিটির টীজার মুক্তি পাওয়া খবর পাওয়া গেছে।


দেখুন : ২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া শাকিবের ১০টি ছবির খবর!

অবশেষে ’শাহেনশাহ’ ছবির টীজার মুক্তি পাচ্ছে...

অবশেষে মুক্তি পাচ্ছে শাকিব-নুসরাতের ‘শাহেনশাহ’ ছবির টীজার। প্রথমবারের মত শাকিব ভক্তরা নুসরাত ফারিয়ার সাথে তাদের প্রিয় তারকার রসায়ন দেখার সুযোগ পাচ্ছে। ২৫ই জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটির টীজার। ইতোমধ্যে শাকিব ভক্তরা বেশ উৎসুক, টীজারটি দেখার জন্য!

পড়ুন : শুভশ্রী গাঙ্গুলীর আপকামিং মুভি; নতুন ছবির খবর!

’শাহেনশাহ’র আগেই হিট ‘বেশি দিয়ে খুশি ছড়াই’ :

ইতোমধ্যে প্রায় শেষের পথে শাকিব-নুসরাত ফারিয়া’র ‘শাহনে শাহ’ ছবিটি। এরি মধ্যে এ দুইজনের একটি বিজ্ঞাপন সবকটি মিডিয়া ধারায় প্রকাশিত হচ্ছে। ‘বেশি দিয়ে খুশি ছড়াই’ বিজ্ঞাপনটি একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি প্রকাশের পর পরই শাকিব-নুসরাত আলোচনায় চলে আসে। ফলে ‘শাহেন শাহ’ মুক্তির আগেই শাকিব - নুসরাত হিট হয়ে যায় ‘বেশি দিয়ে খুশি ছড়াই’ এর মাধ্যমে।

দেখুন : ২০১৮ সালে বাংলাদেশের সেরা ১০টি সিনেমা; শাকিবের দাপট অব্যহত।


ডিসেম্বরের মধ্যে শেষ হচ্ছে ছবিটির শুটিং :

‘শাহেন শাহ’ ছবির শুটিং প্রায় শেষ। ১৯ই ডিসেম্বর ২০১৮ সালে ছবিটির গান ব্যতীত বাকী সব শুটিং সম্পন্ন হয়। ২৪ তারিখ থেকে শুরু হবে ছবির শেষ তিনটি গানের শুটিং। এবং ডিসেম্বরের মধ্যে ছবিটির পুরো শুটিং শেষে শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ।

পড়ুন : শাকিব খানের সেরা ৫টি ডায়লগ!

সিনেমার আগেই বিজ্ঞাপনে শাকিব-ফারিয়া : 

শাকিব ও নুসরাত ‘শাহেনশাহ’ ছবির পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নিয়েছে। বাংলালিংক-এর একটি বিজ্ঞাপনে প্রথমবারের মত এ দুইজনকে একসাথে দেখা যাবে।

'শাহেনশাহ’ ছবিটি ২০১৯ সালে ঈদে মুক্তি পাবে!


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.