‘বাচ্চা শ্বশুর’ মুভির খবর : জানা গেলে ছবিটির মূল কাহিনী....


[টালিউড : বিনোদন]

‘বাচ্চা শ্বশুর’ মুভি নিয়ে প্রকাশিত সব খবর!


২৫ ডিসেম্বর ২০১৮, বড়দিন উপলক্ষে জিৎ ভক্তরা জিতের কাছ থেকে পেয়েছে ‘বচ্চা শ্বশুর’ নামের নতুন একটি ছবির পোস্টার। কোন রকম আয়োজন ছাড়াই পোস্টারটি প্রকাশ করা হয়। পোস্টারটি প্রকাশের পর পরই তা ভাইরাল হয়ে যায়। যেখানে ২০১৯ সালে ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাচ্ছে-এটা প্রকাশ করা হয়।

’বাচ্চা শ্বশুর’ ছবিটি মৌলিক গল্পের:

দীর্ঘ দিন পর জিৎ আবারো মৌলিক গল্পের ছবিতে অভিনয় করেছে। ’বাচ্চা শ্বশুর’ ছবিটি একটি মৌলিক গল্পের ছবি। ছবিটি একটি পারিবারিক আবহে গড়ে উঠেছে, যেখানে কমেডিকেও সমান গুরুত্ব দেওয়া হয়েছে। ছবিতে জিৎ ও কৌশানী স্বামী-স্ত্রী রূপে অভিনয় করছে সাথে তাদের তিন বছর বয়সী একটি সন্তান রয়েছে। আরো রয়েছে শ্বশুর ও শাশুড়ি! খুব শীঘ্রই ছবিটির ট্রেইলার মুক্তি পাচ্ছে।

’বাচ্চা শ্বশুর’ ছবির দ্বিতীয় পোস্টার:

’বাচ্চা শ্বশুর’ ছবির দ্বিতীয় পোস্টার ইতোমধ্যে যথেষ্ট হাইপ তুলেছে। এ পোস্টারটিতে ছবিটির প্রধান চরিত্রগুলোকে উপস্থাপন করা হয়েছে। পোস্টারটি দেখেই মনে হচ্ছে এটা বেশ কমেডি টাইপের হবে। সেই সাথে পাভেল-এর মুন্সিয়ানা তো থাকছেই। পোস্টারটি দেখতে নিচে লক্ষ্য করুন!

দেখুন: জিৎ-এর অজানা সব খবর।

’বাচ্চা শ্বশুর’ কি মৌলিক গল্পের ছবি?

ধারণা করা হচ্ছে জিৎ-এর নতুন ছবিটি একটি মৌলিক গল্পের ছবি। অনেক কারণে এমনটা মনে হতে পারে। বিশেষ করে ছবিটির পরিচালক পাভেল মৌলিক গল্পের নির্মাতা হিসেবে বেশ জনপ্রিয়। তাছাড়া পোস্টারটিতে মৌলিকতার ছাপ পাওয়া গেছে। ফলে অনায়াসে বলা যায়, ছবিটি মৌলিক গল্পের হতে যাচ্ছে, যা দীর্ঘদিন ধরে জিৎ-ভক্তরা প্রত্যাশা করেছিল।

পড়ুন : ‘বাচ্চা শ্বশুর’ফার্স্ট লুক, টীজার, ট্রেইলার, গান, প্রমো ইত্যাদি! 



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.