শাকিবের 'পাসওয়ার্ড’: ইতিমধ্যে ১১.৫ লাখ টাকা আয় করেছে ছবিটি।

ঢালিউড

শাকিব-বুবলি জুটির ‘ফাইটার’ সিনেমার প্রকাশিত সব খবর!


অভিমান ভুলে মালেক আফসারি আবারো শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণ করছে। ‘পাসওয়ার্ড’ নামের ছবিটিতে শাকিবের সাথে থাকছে বুবলি। ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হওয়ার ঘোষণা পাওয়া গেছে। উল্লেখ্য পূর্বে ছবিটির নাম ‘টাইগার’ রাখা হয়েছিল যা পরিবর্তন করে ‘পাসওয়ার্ড’ রাখা হয়েছিল।

এ ছবি নিয়ে প্রকাশিত খবর তুলে ধরা হল।

পড়ুন : শাকিব-জিৎ-দেব এর সেরা রোমান্টিক সিনেমা!

মুক্তির আগে পাসওর্য়াডের আয় ১১.৫ লাখ 

শাকিবের পাসওয়ার্ড শুটিং শেষ হওয়ার আগেই ১১ লাখ টাকা আয় করেছে। দেশের তিনটি সিনেমা হল থেকে এই টাকা আয় করে। সিনেমা হল গুলো হলো ময়মনসিংহের ‘ছায়াবানী’ যেটা থেকে পাঁচ লাখ এক হাজার টাকা, সিরাজগঞ্জের ‘নিউ রজনীগন্ধা’ যেটা থেকে চার লাখ এবং পাবনার ‘রূপকথা’ যেটা থেকে দুই লক্ষ পঞ্চাশ হাজার। অর্থাৎ শাকিবের ছবি নিয়ে ইতোমধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে।

২৬ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হচ্ছে:

শাকিবের প্রযোজনায় নির্মিত দ্বিতীয় ছবি ‘ফাইটার’ অবশেষে শুটিং ফ্লোরে যাচ্ছে। আগামী ২৬ই ফেব্রুয়ারি থেকে ছবিটি শুটিং ফ্লোরে যাচ্ছে। ইতোমধ্যে প্রায় সব কাজই গুছিয়ে নিতে শুরু করেছে পরিচালক মালেক আফসারী। ধারণা করা হচ্ছে ঈদেই ছবিটি মুক্তি দেওয়া হবে।

দেখুন : ’শাহেনশাহ’টিজার রিভিউ!

‘পাসওয়ার্ড’ হয়ে গেল ‘ফাইটার’:

আবারো নাম বদল হয়েছে মালেক আফসারি শাকিব-বুবলীকে নিয়ে করা নতুন ছবিটির। এ নিয়ে তিনবার বদল করা হল ছবিটির নাম। প্রথমে ছবিটি ‘টাইগার’ নামে যাত্রা করলেও, পরে নাম রাখা হয় ‘পাসওয়ার্ড’। তবে বর্তমানে ছবিটির নাম ‘পাসওয়ার্ড’ থেকে ‘ফাইটার’ রাখা হয়েছে। অ্যাকশান ঘারাণার ছবি হতে যাচ্ছে বিধায় ছবিটির নাম পরিবর্তন করা হয়েছে বলে মত প্রকাশ করে পরিচালক।

দেখুন : শাকিব খানের সবচেয়ে সেরা ১০টি সিনেমা!

‘টাইগার’ হয়ে গেল ‘পাসওয়ার্ড’:

মালেক আফসারি শাকিব-বুবলীকে নিয়ে ‘টাইগার’ নামের একটি ছবি নির্মাণ করবে বলে ঘোষণা দিলেও, ছবিটির নাম বদলে ‘পাসওয়ার্ড’ রাখা হয়েছে। সেই সাথে ছবিটি প্রাথমিক কাজও প্রায় শেষ করা হয়েছে। ১৫ই ফেব্রুয়ারি থেকে ছবিটি শুটিং ফ্লোরে যাচ্ছে। উল্লেখ্য পরিচালকের মতে ‘পাসওয়ার্ড’ নামটি ছবির গল্পের সাথে নাকি একদম সঙ্গতিপূর্ণ।

‘বীর’ নয় ‘টাইগার’ এর শুটিং শুরু হচ্ছে..

কাজী হায়াতের অসুস্থতার জন্য ‘বীর’ ছবিটির শুটিং শুরু হওয়া সম্ভব হচ্ছে না। ফলে শুরু হচ্ছে ‘টাইগার’ সিনেমার শুটিং। ১৫ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে শাকিব-বুবলী জুটির  এ সিনেমাটি। ‘বীর’ ছবির মত এ ছবিটির প্রযোজনায় থাকছে শাকিব খান ও এমডি ইকবাল।

শাকিব-বুবলি জুটির অভিনীত ছবিগুলোর বিস্তারিত খবর:

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.