জিৎ-এর ’বাচ্চা শ্বশুর’ ছবির দেখার পাঁচটি অসাধারণ কারণ!

রঙধারা স্পেশাল

জিৎ-এর ’বাচ্চা শ্বশুর’ ছবির দেখার পাঁচটি অসাধারণ কারণ!


ইতোমধ্যে সুপারস্টার জিৎ এর  ‘বাচ্চা শ্বশুর’ ছবিটি মুক্তি পেয়েছে। কমেডি-ড্রামাভিত্তিক এ ছবিটি আপনি কেন উপভোগ করবেন তারই পাঁচটি কারণ রঙধারা খুঁজে বের করার চেষ্টা করেছে।

‘বাচ্চা শ্বশুর’ ছবিটি দেখার পাঁচটি কারণ।


মৌলিক গল্প : 

’বাচ্চা শ্বশুর’ ছবিটি দেখার প্রথম  কারণ এর গল্প। অর্থাৎ ছবিটি একটি মৌলিক গল্পের ছবি। ছবিটির গল্প লিখেছে জনপ্রিয় পরিচালক পাভেল। গল্প লেখার পাশাপাশি পাভেল ছবিটির চিত্রনাট্য এবং সংলাপেরও দায়িত্ব পালন করেছে। ফলে অনায়াসে ছবিটি মৌলিক গল্প বলে ধরে নেওয়া যায়।

ভিন্ন স্বাদের কমেডি : 

’বাচ্চা শ্বশুর’ ছবিটিতে ভিন্ন স্বাদের কমেডি দেখা গেছে। অর্থাৎ ট্রেলার সহ ছবিটির বিভিন্ন প্রমোতে ভিন্ন আঙ্গিকে কমেডি দেখা গেছে। দর্শক জিৎকে এতোদিন রোমান্টিকের পাশাপাশি অ্যাকশান টাইপের কমেডিতে দেখেছে। এবার দেখা যাবে অন্য রকম কমেডিতে। এখানে জিৎ কমেডি করে নি, বরং জিৎকে নিয়ে কমেডি করা হয়েছে। আর এ অসাধ্য কাজটি করেছে জিতের ছেলে।


অন্যরকম ড্রামা :

’বাচ্চা শ্বশুর’ ছবির তৃতীয় কারণ এর ড্রামা। অর্থাৎ ছবির গল্পে একটি মানবিক ড্রামা থাকছে। যা দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে। আর এ ড্রামার কারনেই ছবিটি  সবাই উপভোগ করাতে আগ্রহী হবে।

ট্রাজেডি : 

’বাচ্চা শ্বশুর’ একটি করুণ ট্র্যাজেডি ভিত্তিক ছবি হতে যাচ্ছে। বিভিন্ন প্রমোতে যা বোঝা যায়, তাতে দেখা যায় জিতের শ্বশুর চিরঞ্জিব মারা যায় কিংবা কষ্টে পরে যায়। যার কারণে তার অতৃপ্ত আত্মা নাতির উপর ভর করে। এবং শুধুমাত্র জিৎ-কেই তার ফল ভোগ করতে হয়।

দেখুন : পাঁচ পুরুষের সাথে শ্রাবন্তীর প্রেমের কাহিনী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.