শাকিব-জিৎ-দেব এর পারিশ্রমিক : কার বাজেট সবচেয়ে বেশি?

রঙধারা স্পেশাল

বাংলা সিনেমার সেরা তিন নায়কদের পারিশ্রমিক খবর!


বাংলা সিনেমার তিন সুপারস্টার শাকিব খান, জিৎ ও দেব। এ তিন সুপারস্টারের মধ্যে কার বাজেট কত অর্থাৎ পারিশ্রমিক কত তা নিশ্চয় আপনার অজানা। আপনার কৌতুহল থাকতেই পারে আপনার প্রিয় সুপারস্টারের বাজার দর কতটুকু। তাই আর দেরী না করে চলুন এক ঝলকে জেনে নেওয়া যাক ছবি প্রতি কে কত পারিশ্রমিক নেয় সেটি।

দেখুন : শাকিব বনাম জিৎ - ডায়লগ লড়াই!

শাকিব-জিৎ-দেব এর বাজেট:


দয়া করে ‘রঙধারা’ ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন!


দেব-এর পারিশ্রমিক

প্রথমে আসি বাংলার সুপারস্টার দেব এর কাছে, আপনাদের মধ্যে কেউ হয়তো সুপারস্টার দেব এর অন্ধ ভক্ত। আবার অনেকেই আছেন যারা দেব এর ছবি দেখেন কিন্তু দেবের ভক্ত নন, কিংবা বাংলা সিনেমা ভালোবাসেন তবে দেবকে নয়। তাদের সবার জন্য জানাচ্ছি দেব এর বাজেট। অর্থ্যাৎ দেব ছবি প্রতি কত প্রারিশ্রমিক নেয় সেটা। আপনারা জানেন বর্তমানে দেব নিজের টাকাই ছবি নির্মাণ করেন। বর্তমানে দেব শুধুই হিরো নয়, সে এখন প্রযাজকও বটে।অর্থাৎ দেব ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছে।সেই সাথে অন্য প্রযোজকের ছবিতেও কাজ করে।দেব ছবি প্রতি কত পারিশ্রমিক নেয়, এর কোন সঠিক তথ্য প্রমাণ কোথাও প্রকাশিত হয় নি। তবে জোর অনুমান করা যাচ্ছে যে, দেবের বর্তমান বাজেট পঁচিশ থেকে ত্রিশ লাখের উপর। 


পড়ুন : জিৎ-কোয়েল-এর ‘শেষ থেকে শুরু’ - ছবির সব খবর!


জিৎ-এর পারিশ্রমিক

এবার আসি বাংলার সেরা সুপারস্টার সকলের প্রিয় বস জিত এর কাছে। এ সুপারস্টারের ভক্ত দু’বাংলায় সমান বিরাজমান।আপনারা যারা জিতের অন্ধ ভক্ত, কিংবা যারা জিতের অন্ধ ভক্ত না হলেও, জিতের ছবি দেখার জন্য অপেক্ষায় থাকেন, কিংবা বাংলা সিনেমা যারা ভালবাসেন, তাদের জন্য জানাচ্ছি জিতের ছবি প্রতি কত বাজেট সেটা। জিৎ ভক্ত হিসেবে আপনি অবশ্যই জানেন দেব এর মত জিৎও ছবি নির্মাণে অর্থ বিনিয়োগ করে। জিৎ প্রযোজক হিসেবে অনেক আগে থেকেই যাত্রা শুরু করেছে।তবে জিতের অর্থে নির্মিত বেশিরভাগ ছবিতেই অন্য প্রযোজকরাও অর্থ শেয়ার করেছে। ফলে জিতের একটি বাজেট ছবিতে অবশ্যই থাকে।যৌথ প্রযোজনায় নির্মিত ছবিগুলোতে জিতের বাজেট একটু বেশি থাকে। সব মিলিয়ে জিতের বাজেট পঁচিশ থেকে পঁয়ত্রিশ ধরা যায়। যদিও অফিসিয়াল ভাবে কোথাও জিৎ তার বাজেট নিয়ে কোন তথ্য শেয়ার করে নি। 


পড়ুন : শাকিব খানের ‘জঙ্গী’ ছবির খবর!


শাকিব খান-এর পারিশ্রমিক 

আপনাদের মধ্যে যারা শাকিবের অন্ধ ভক্ত, কিংবা শাকিব খানের সিনেমা দেখার জন্য পাগল, তারা জেনে খুশি হবেন যে, বর্তমান বাংলা সিনেমার বাজেটের দিক দিয়ে শীর্ষ স্থান দখল করেছে বাংলাদেশের এক নম্বর সুপারস্টার শাকিব খান। শাকিবের নিজের একটি প্রযোজনার প্রতিষ্ঠান থাকলেও, শাকিব বাইরের ছবিতে বেশি কাজ করে।সেই সাথে বাংলাদেশের সিনেমায় একক রাজত্ব করছে শাকিব খান। যার কারণে শাকিবের বাজেট জিৎ ও দেব-এর চেয়ে প্রায় দ্বিগুন। অফিসিয়ালি কোন তথ্য প্রকাশিত না হলেও, এটা অনেকেই জানে যে, শাকিব ছবি প্রতি প্রায় পঞ্চাশ লাখের মত নিয়ে থাকে। বিশেষ করে শাকিবের যৌথ প্রযোজনার ছবিগুলোতে বাজেট বেশি হয়ে থাকে, যার সত্যতা কলকাতার এসকে মুভিজের কর্ণধার অশোধ ধানুকা অনেক সময় উল্লেখও করেছে। যে পঞ্চাশ লাখের অধিক। 

পড়ুন : দেব এর ‘কিডন্যাপ’ ছবির টিজার রিভিউ!

প্রিয় দর্শক, আমি চেষ্টা করে আপনাদের সামনে তিন সুপারস্টারের পারিশ্রমিক নিয়ে সঠিক কিছু তথ্য তুলে ধরতে। এর পরও যদি এ পোস্ট নিয়ে কোন অভিযোগ থাকে, তবে তা অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। সেই সাথে আপনার প্রিয় তারকা কে সেটাও উল্লেখ করবেন। 

দেখুন : শাকিব, জিৎ, দেব - সেরা রোমান্টিক সিনেমা!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.