মন জানে না ছবির ট্রেলার রিভিউ! কেমন লাগল ট্রেলারটি?

রিভিউ

যশ ও মিমির মন জানে না ছবির ট্রেলার  রিভিউ


সম্প্রতি মুক্তি পেয়েছে যশ দাশগুপ্তের নতুন ছবি ‘মন জানে না’ এর ট্রেলার। কেমন হয়েছে ট্রেলারটি – রঙধারা সাথে চলুন সেটা জেনে নেওয়া যাক।

ট্রেলার সামারি:

আবারো এক বছর পর যশ মিমি একসাথে ফিরছে মন জানে না ছবির মাধ্যমে। ট্রেলারটির শুরুতে যশকে একজন সাদাসিদে পরিশ্রমি যুবক হিসেবে দেখানো হয়েছে। আর মিমিকে দেখানো হয়েছে একজন ধার্মিক মেয়ে হিসেবে। এ দুইজন বিয়ে করে বেশ সুন্দর সংসারও করতে দেখা যায়। কিন্তু ট্রেলারটি মাত্র বিশ সেকেন্ড যেতে না যেতেই সব উলট-পালট হয়ে যায়। সাদাসিদে যশ জড়িয়ে যায় খুন-খারাবিতে অন্যদিকে ধার্মিক মিমিকে দেখা যায় নেশাখোর হতে। সেই সাথে রোমান্টিকতার বাঁকে বাঁকে দেখা যায় যশ-মিমির ঝগড়া, পাগলামি ইত্যাদি। সেই সাথে অপরাধ জগতের বেশ কিছু দৃশ্যও দেখানো হয়। 

গল্প:

‘মন জানে না’ ছবির ট্রেলারটি দৈর্ঘ্য আড়াই মিনিট হলেও এর গভীরতা ছিল বেশ জটিল। ট্রেলারটি দেখে ঘটনা মোড় বুঝা বেশ মুশকিল। বিশেষ করে যশ আর মিমির ডায়লগ ডেলিভারীগুলো ছিল বেশ আকর্ষণীয়। অরিজিতের গলায় গাওয়া গানটিও বেশ শ্রুতিমধুর মনে হয়েছে। ‘মন জানেনা’ স্বাভাবিক একটা রোমান্টিক ছবি হলেও, ট্রেলার দেখেও এটাও মেনে নেওয়া যায় এর থ্রিলিং আর পাঁচ রোমান্টিক ছবির মত হবে না। অর্থাৎ টুইস্টটা বেশ জমবে বলে মনে হয়েছে।
যশ-মিমির উপস্থাপন:

অভিনয় :

‘মন জানে না’ ছবিটি যশ-মিমিরই ছবি হতে যাচ্ছে, এতে কোন সন্দেহ নেয়। তবে যশের লুকে পরিবর্তন থাকলেও উপস্থাপনায় তেমন একটা পরিবর্তন লক্ষ্য করা যায় নি। সেই সাথে মিমিও তার গন্ডি পেরিয়ে আলাদা কিছু দেখাতে পারে নি। তবে পুরো ছবিতে হয়তো তাদের আরো ভাল লাগবে। আর যেহেতু বর্তমানে গল্পই ছবির নায়ক, সে হিসেবে গল্প অনুযায়ীই হয়তো তাদের উপস্থাপন করা হয়েছে।

সর্বশেষ রিভিউ:

মন জানে না’ ট্রেলারটি আমার মতে পাঁচের মধ্যে তিন পেয়েছে। যদিও এখনো মিউজিক বিষয়টি বিবেচনা করা হয় নি।

দেখুন : শাকিব বনাম জিৎ - এর লড়াই! 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.