২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া দেব এর ৬টি নতুন ছবির খবর!

টালিউড

দেব এর ৬টি ছবির খবর, যেগুলো ২০১৯ সালে মুক্তি পাবে।


সুপারস্টার দেব এর হাতে আছে ছয়টি ছবি, যে ছয়টি ছবি ২০১৯ সালে মুক্তি পেতে পারে। ইতোমধ্যে একটি ঈদে, একটি পুজোয় এবং একটি বড়দিনে মুক্তি কনফার্ম করা হয়ে গেছে। বাকি তিনটিও এ বছর মুক্তি পেতে পারে। চলুন ২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া দেব এর ছয়টি ছবির বিস্তারিত জেনে নেওয়া যাক।

দেব-এর আপকামিং মুভির খবর!


প্রথম ছবি কিডন্যাপ

২০১৯ সালে দেব এর প্রথম ছবি হিসেবে মুক্তি পাবে কিডন্যাপ। দীর্ঘদিন পর সুরীন্দর ফিল্মসের ব্যানারে দেব কাজ করেছে এ ছবির মাধ্যমে। ইতোমধ্যে ছবিটির টীজার মুক্তি দেওয়া হলে, যেটি দর্শকদের বেশ প্রসংশা অর্জন করে। সেই সাথে এপ্রিলে মুক্তি পাচ্ছে ছবিটির ট্রেলার। অ্যাকশান-থ্রিলার সমৃদ্ধ কিডন্যাপ ছবিতে দেব আবারো রুক্মিনীর সাথে অভিনয় করেছে। ছবিটি পরিচালনা করেছে রাজা চন্দ। ‘কিডন্যাপ চলতি বছরের ঈদেই মুক্তি পাচ্ছে।

দ্বিতীয় ছবি পাসওয়ার্ড

প্রায় প্রতি বছরের দুর্গো পূজোয় দেব নতুন মুভি নিয়ে হাজির হয়। ২০১৯ সালও তার ব্যতিক্রম হচ্ছে না। এ বছর দেব পুজোয় নিয়ে আসছে তার নতুন ছবি ‘পাসওয়ার্ড’। সাইবার ক্রাইম নিয়ে নির্মিত এ ছবিতে দেব একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছে। ছবিটিতে দেব ছাড়াও অভিনয় করছে রুক্মিনী, পরমব্রত, আদৃত, পাওলী দাম ইত্যাদি। ছবিটি পরিচালনা করছে কমলেশ্বর মুখার্জি। পাসওয়ার্ড দেব এর নিজস্ব ব্যানার থেকে নির্মিত হচ্ছে।

তৃতীয় ছবি সাঁঝবাতি

প্রথমবারের মত দেব-সৌমিত্র একসাথে অভিনয় করছে ‘সাঁঝবাতি ছবিতে। লীনা এবং শৈবালের পরিচালনায় ছবিটিতে আরো থাকছে পাওলী দাম ও অর্পিতা চ্যাটার্জি। বেঙ্গল টকিজের ব্যানারে নির্মিত ছবিটি একটি ফ্যামিলি ড্রামা ভিত্তিক ছবি হতে যাচ্ছে। মে মাসেই শুটিং শুরু হতে যাওয়া ছবিটি বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে ‘সাঝঁবাতি’ বড়দিনে মুক্তি পাওয়ার সম্ভাবনা কম।

বাকী ছবিগুলোর খবর জানতে পুরো ভিডিওটি দেখুন:

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.