২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া জিৎ এর ৩টি নতুন ছবির খবর!

টালিউড

২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া জিৎ এর ৩টি নতুন ছবির খবর!


এখনো অনেক গুলো হলে চলছে সুপারস্টার জিতের এর নতুন ছবি ‘বাচ্চা শ্বশুর’। ৮ই ফেব্রুয়ারি মুক্তি পাওয়া এ ছবিটি ছাড়া ২০১৯ সালে জিতের আরো তিনটি ছবি মুক্তি পেতে পারে। যার মধ্যে একটি ঈদে এবং একটি আগস্টে মুক্তি পাবে বলে কনফার্ম করা হয়েছে। বাকী ছবিটিও এ বছর মুক্তি পেতে পারে। চলুন ২০১৯ সালে মুক্তি পেতেও যাওয়া জিৎ এর তিনটি ছবির বিস্তারিত জেনে নেওয়া যাক।

জিৎ-এর আপকামিং মুভির খবর:


প্রথম ছবি শেষ থেকে শুরু

২০১৯ সালে জিৎ এর দ্বিতীয় ছবি হিসেবে মুক্তি পাবে ‘শেষ থেকে শুরু’। ঈদে মুক্তি পেতে যাওয়া এ ছবিতে জিৎ এর বিপরীতে অভিনয় করেছে কোয়েল মল্লিক। সেই সাথে আরো থাকছে মিষ্টি চক্রবর্তী। ছবিটি পরিচালনা করেছে রাজ চক্রবর্তী। অ্যাকশান থ্রিলার ধাঁচের এ ছবিটি নিয়ে ইতোমধ্যে বেশ হাইপ শুরু হয়েছে। ছবিটির প্রায় শুটিং হয়েছে বিদেশের মাটিতে। যতদূর জানা যায়, ‘শেষ হতে শুরু’ একটি রাজনৈতিক থ্রিলার হতে যাচ্ছে। ছবিটি জিৎ নিজেই প্রযোজনা করছে। 

দ্বিতীয় ছবি প্যান্থার

দেশপ্রেম নিয়ে নির্মিত হতে যাচ্ছে জিৎ এর নতুন ছবি প্যান্থার। ধারণা করা হচ্ছে ভারতের দ্বিতীয় সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে ছবিটি নির্মিত হতে যাচ্ছে। এ ধরণে ছবি বাংলা সিনেমার ইতিহাসে প্রথমই হতে যাচ্ছে বলে অনেকের ধারণা। জিৎ এর নতুন এ ছবিটি পরিচালনা করবে আংশুমান প্রত্যুষ। ইতোমধ্যে ছবিটির মহরত সম্পন্ন হয়ে গেছে। দেশপ্রেমকে ভিত্তি করে নির্মিত এ ছবিটি মুক্তি পাচ্ছে আগস্টে ভারতের স্বাধীনতf দিবসেই।

তৃতীয় নাম্বারটি দেখতে পুরো ভিডিওটি দেখুন:

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.