প্যান্থার ছবির খবর : জিতের নতুন ছবির শুটি শুরু হচ্ছে...

টালিউড

জিতের ‘প্যান্থার’ ছবির সব খবর প্রকাশিত হল।


সম্প্রতি সুপারস্টার জিৎ তার নতুন ছবি ‘প্যান্থার’ এর মহরত সম্পন্ন করেছে। ছবিটি জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হচ্ছে। পরিচালনা করছে আংশুমান প্রত্যুষ। ছবিটি নিয়ে প্রকাশিত সব খবর তুলে ধরা হল।


‘প্যান্থার’ ছবির ভিতরের খবর:

১৩ই মার্চ ‘প্যান্থার’ ছবির মহরত হয়ে গেল। জিতের নতুন এ ছবিটি একটি থ্রিলার ধর্মী ছবি হচ্ছে। ছবিটি জিতের প্রযোজনায় নির্মিত হলেও, জিতের বিপরীতে নায়িকা কে থাকছে সেটাও এখনো প্রকাশ করা হয় নি। তবে ধারণা করা হচ্ছে নতুন কোন নায়িকা কাজ করবে ছবিটিতে। ‘প্যান্থার’ পরিচালনা করবে আংশুমান প্রত্যুষ। ছবিটি মুক্তি পাচ্ছে ভারতের স্বাধীনতা দিবসেই। অর্থাই ১৫ই আগস্ট আসছে ছবিটি।


‘প্যান্থার’ এর গল্প :

‘প্যান্থার’ একটি দেশাত্ববোধক ছবি হতে যাচ্ছে বলে ধারণা করা যাচ্ছে। ছবিটির গল্প খুব সম্ভবত সম্প্রতি ঘটে যাওয়া সার্জিক্যাল স্ট্র্যাইক নিয়ে হতে যাচ্ছে। কেননা ছবিটিতে দেশাত্ববোধক ডায়লগ জিৎ তুলে ধরেছে। সেই সাথে ছবিটি মুক্তিও পাচ্ছে ভারতের স্বাধীনতা দিবসে। ‘প্যান্থার’ যদি সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে নির্মিত হয়, তবে কলকাতায় ছবিটি নতুন ইতিহাস সৃষ্টি করবে। কেননা এর আগে কলকাতায় তথা সমগ্র বাংলা সিনেমায় এমন সত্য গল্প নিয়ে ছবি নির্মিত হয় নি বলে জানা যায়।

সাবস্ক্রাইব করুন রঙধারা ইউটিউব চ্যানেল!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.