বক্স অফিসে শাকিবের সর্বোচ্চ আয় করা ৫টি মুভির খবর!

রঙধারা স্পেশাল

বক্স অফিসে শাকিবের সর্বোচ্চ আয় করা ৫টি সিনেমার খবর।


বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খান। ১৯৯৯ সাল থেকে এখন পর্যন্ত শাকিব খান বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিকে প্রায় ২৫০টির অধিক সিনেমা উপহার দিয়েছে। এ ২৫০টি ছবির মধ্যে উইকিপিডিয়া মতে  সর্বোচ্চ আয় করা ৫টি ছবি আপনাদের সামনে তুলে ধরছি।
চলুন জেনে নেওয়া যাক শাকিব খানের সর্বোচ্চ আয় করা পাঁচটি ছবির খবর।

চাচ্চু

উইকিপিডিয়ার মতে শাকিবের সর্বোচ্চ আয় করা ছবির মধ্যে ‘চাচ্চু’ পাঁচ নাম্বারে আছে। ২০০৬ সালে মুক্তি পাওয়া শাকিবের এ ছবিটিতে আরো ছিল অপু বিশ্বাস, দীঘি ও ডিপজল। ছবিটি পরিচালনা করেছিল এফ.আই. মানিক। উইকিডিয়ার তথ্য অনুযায়ী ‘চাচ্চু’ ছবিটি বক্স অফিস থেকে সাড়ে চার কোটির অধিক টাকা আয় করেছিল। 

কোটি টাকার কাবিন

উইকিপিডিয়ার মতে শাকিবের সর্বোচ্চ আয় করা ছবির মধ্যে ‘কোটি টাকার কাবিন’ চার নাম্বারে আছে। এ ছবিটিও ২০০৬ সালে মুক্তি পেয়েছে। ‘কোটি টাকার কাবিন’ বক্স অফিসে ‘চাচ্চু’ ছবির আগে মুক্তি পায়। মূলত কোটি টাকার কাবিন থেকেই শাকিব খান সুপারস্টার বনে যায়, আর অপু বিশ্বাস পেয়ে যায় সেরা নায়িকার তামকা। এ ছবিটিতে শাকিব-অপুরে সাথে ডিপজলও অভিনয় করেছিল। এ ছবিটিও পরিচালনা করেছিল এফ.আই. মানিক। উইকিডিয়ার তথ্য অনুযায়ী ‘কোটি টাকার কাবিন’ বক্স অফিস থেকে সাড়ে চার কোটির অধিক টাকা আয় করেছিল।

প্রিয়া আমার প্রিয়া

উইকিপিডিয়ার মতে শাকিবের সর্বোচ্চ আয় করা ছবির মধ্যে তিন নাম্বারে আছে ‘প্রিয়া আমার প্রিয়া’ । রোমান্টিক এ ছবিটি বক্স অফিসে মুক্তি পায় ২০০৮ সালে। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছিল সাহারা। সেই সাথে ছবিটি পরিচালনা করেছিল বদিউল আলম খোকন। উইকিডিয়ার তথ্য অনুযায়ী ‘প্রিয়া আমার প্রিয়া’ বক্স অফিস থেকে পাঁচ কোটির অধিক টাকা আয় করেছিল।

পুরো খবরটি জানতে নিচের ভিডিও’টি দেখুন:

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.